Inqilab Logo

ঢাকা, রোববার , ১৭ নভেম্বর ২০১৯, ০২ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

রাজবাড়ী জেলার সদর থানাধীন চরলক্ষীপুর তালতলা ফেনসিডিলসহ মাদক ৪ ব্যবসায়ী আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ৩:১৮ পিএম

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন যাবত বাংলাদেশের দক্ষিণ পশ্চিম সীমান্তবর্তী যশোর-বেনাপোল, চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া জেলার সীমান্ত এলাকা দিয়ে ভারত হতে আগত অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে পাংশা রাজবাড়ী রুট ব্যবহার করে দেশের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের নিকটে পাইকারী বিক্রয় করে থাকে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। তদ্প্রেক্ষিতে ০৮/১১/২০১৯ইং তারিখ সকালে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, এক মাদক ব্যবসায়ী চক্র রাজবাড়ী হয়ে একটি ফেন্সিডিলের চালান বিক্রয়ের জন্য নিয়ে যাবে। এ প্রেক্ষিতে ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ০৮/১১/২০১৯ইং তারিখ সকাল ১০.১৫ ঘটিকার সময় রাজবাড়ী জেলার সদর থানাধীন চরলক্ষীপুর তালতলা গ্রামস্থ জনৈক মোঃ মোবারক খাঁনের মুদির দোকানের সামনে কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের উপর থেকে স্থানীয় সাক্ষীদের উপস্থিতিতে একটি নছিমন গাড়ি তল্লাশী করে ৬০৩ (ছয়শত তিন) বোতল অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল উদ্ধার করে এবং আসামী ১। মোঃ মুজাহিদ(৩২), পিতা- মোঃ সাজ্জেদ, সাং- হিজলগাড়ী, থানা- চুয়াডাঙ্গা সদর, জেলা- চুয়াডাঙ্গা, ২। মোঃ শরিফ আহম্মেদ ফারুক(৩২), পিতা- মোঃ জাহাঙ্গীর আহম্মেদ, ৩। মোঃ সোহাগ শেখ(২২), পিতা- মোঃ কাদের শেখ, উভয় সাং- শ্রীপুর (রাজবাড়ী পৌর বাস টার্মিনালের পেছনে), থানা- রাজবাড়ী সদর, জেলা- রাজবাড়ী, ৪। মোঃ মিন্টু মন্ডল (২৫), পিতা- মৃত পেষন মন্ডল, সাং- বিত্তিপাড়া, থানা- ইসলামী বিশ^বিদ্যালয়, জেলা- কুষ্টিয়াদেরকে গ্রেফতার করে। এ সময় আসামীদের হেফাজত থেকে মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ১২ টি সিমকার্ডসহ ০৮টি মোবাইল ফোন, নগদ ১৫০০/- টাকা, এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি নছিমন গাড়ি জব্দ করা হয়। পরবর্তীতে আসামীদেরকে জিজ্ঞাসাবাদ করে তাদের স্বীকারোক্তি থেকে জানা যায় যে, ধৃত আসামীগণ উক্ত বিপুল পরিমান ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে তাদের হেফাজতে থাকা নছিমন গাড়িতে পরিবহন করেছিলো এবং তার দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা জেলার সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে দেশের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী বিক্রয় করে থাকে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেন্সিডিল ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজবাড়ী জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন আছে ও উক্ত চক্রের অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনসিডিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ