Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১ হিজরী
শিরোনাম

সন্তান জন্ম দিতে না পারায় ভারতীয় স্বামীর হাতে স্ত্রী খুন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ৪:১৪ পিএম

স্ত্রীকে নির্মমভাবে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগে ভারতীয় এক যুবককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, সন্তানের জন্ম দিতে না পারার কারণেই স্ত্রীকে হত্যা করেছে ওই যুবক।

তদন্তে জানা গেছে, চণ্ডীগড়ের মালোয়া কলোনীতে স্ত্রী শীতলকে (২৮) নিয়ে বসবাস করতেন অনুপ সিং। শীতল গর্ভবতী হচ্ছেন না বলে তাদের মধ্যে প্রায়শই ঝগড়া হতো। পুলিশ আরও জানতে পারে যে সিং বেকার ছিলেন। ধারণা করা হয় যে হত্যার দিন গর্ভবতী না হওয়ার জন্য স্ত্রীর সাথে তার ঝগড়া হয় এবং এক পর্যায়ে সে প্রচণ্ড রেগে যায়। এরপর স্কার্ফ দিয়ে শীতলের গলায় ফাঁস দিয়ে সে দরজাটি তালাবন্ধ করে বের হয়ে যায়। প্রতিবেশীদের একজন শীতলের চিৎকার শুনতে পেয়ে তার পরিবারের সদস্যদের জানায়। পরবর্তীকালে পরিবারের সদস্যরাই পুলিশকে খবর দেয়। শিতলের স্বজনরা তাকে মেঝেতে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পুলিশ জানিয়েছে, হত্যার আগে সিং তার স্ত্রীকে নির্মমভাবে মারধর করেছিলেন, ফলে তার মুখের বেশ কয়েকটি দাঁত ভেঙে যায়। সিংকে গ্রেপ্তার করা হয়েছে ও তার বিরুদ্ধে একটি খুনের মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, ২০১৬ সালে তাদের বিয়ে হয়েছিল। আগামী ১৪ নভেম্বর ছিল তাদের বিবাহ বার্ষিকী। তবে গ্রেপ্তারের পরে অভিযোগ অস্বীকার করেছে সিং। সূত্র: নিউজ রিপাবলিক।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৯ নভেম্বর, ২০১৯, ৪:৩৪ পিএম says : 0
    এই ভারতীয় কত বড় জানোয়ার একটা জীবন ধংস করিলো সে নিজে ও ধংস হইলো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ