Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

নোয়াখালীতে তাবলীগ জামাতের ৯ সাথী ভাইকে অচেতন করে মালামাল লুট

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ৫:০৬ পিএম

কবিরহাট উপজেলার বাটাইয়া ইউনিয়নে তাবলীগ জামাতে আসা ৯জন সাথী ভাইকে অচেতন করে মালামাল লুট করার অভিযোগ উঠেছে রুবেল নামের এক সদস্যের বিরুদ্ধে।
বৃহস্পতিবার সকালে অসুস্থদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত রুবেলের বাড়ী ময়মনসিংহ জেলায়। সে দিল্লী জামাতের সা’দ গ্রুপের বলে অনুসারী বলে জানা গেছে।
ভুক্তভোগীরা জানান, গত বুধবার ঢাকার কাকরাইল মসজিদ থেকে তাবলীগ জামাতের ১৪সদস্যের একটি দল কবিরহাট উপজেলার ভূঁইয়ারহাট বাজার জামে মসজিদে আসেন। অন্যদিনের মত বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে এরা অসুস্থ হয়ে পড়েন। অসুস্থদের ধারণা ডালের সাথে রুবেল তাদেরকে নেশাদ্রব্য মিশিয়ে দিয়েছিল। তাই খাওয়ার পর ঘুমের মধ্যে ৯জন অচেতন হয়ে পড়েন। বৃহস্পতিবার ফজর নামাজ পড়ার জন্য তাদের ডাকা হলেও তারা অচেতন থাকায় বাকী সদস্যদের সন্দেহ হয় এবং রুবেল পলাতক ছিলো।
তাদের অভিযোগ, রুবেল সবার ব্যাগ থেকে নগদ টাকা, মোবাইল ও মূল্যবান মালামাল নিয়ে গেছে। উল্লেখ্য, তাবলীগ জামাতে সা’দ গ্রুপ ও যোবায়ের গ্রুপের বিরোধ চলছে। রুমেল সা’দ গ্রুপের অলে অভিযোগ করেছে অসুস্থরা।
কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান জানান, অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ