Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১ হিজরী
শিরোনাম

সমগ্র দক্ষিণ উপকুলে ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে সাগর উত্তাল, কলাপাড়ায় বৃষ্টি

কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ৫:২৯ পিএম

সমগ্র দক্ষিণ সমুদ্র উপকুলে ঘূর্ণিঝড় বুলবুল’র প্রভাবে উত্তাল রয়েছে কুয়াকাটা বঙ্গোপসাগর। বৃহস্পতিবার রাত থেকে কলাপাড়াসহ গোটা উপকূলীয় এলাকায় থেমে থেমে বৃষ্টি ও মেঘলা আবহাওয়ার কারনে ঝড়, জলোচ্ছ্বাস আতংক বিরাজ করছে মানুষের মাঝে। সাগর উত্তাল থাকায় শুক্রবার সকাল থেকে গভীর সমুদ্রে মাছ ধরতে যাওয়া সকল ট্রলার উপকূলে নিরাপদে আশ্রয় নিতে শুরু করেছে।

এদিকে ঘূর্ণিঝড়ে ক্ষয়ক্ষতি এড়াতে বৃহস্পতিবার রাতে দুর্যোগ প্রস্তুতি কমিটির সভা অনুষ্ঠিত হয়। কলাপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান। সভায় উপজেলার সকল আশ্রয় কেন্দ্র প্রস্তুত রাখাসহ রেডক্রিসেন্ট সোসাইটির মাঠ পর্যায়ের কর্মীদের সতর্ক বার্তা দেয়ার নির্দেশ প্রদান করা হয়।

এদিকে দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে কুয়াকাটা সৈকতে প্রচুর পর্যটকের সমাগম হয়েছে। সাগর উত্তাল থাকায় দুর্ঘটনা এড়াতে পর্যটকরা যাতে গোসল করতে না নামে এজন্য তাদের নিরাপদ দূরত্বে থাকার জন্য বলা হয়েছে কুয়াকাটা টুরিস্ট পুলিশের পক্ষ থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ