Inqilab Logo

ঢাকা, বুধবার , ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ রবিউস সানি ১৪৪১ হিজরী

কেরানীগঞ্জে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে পিতা-পুত্র নিহত ও মা আহত

কেরানীগঞ্জ(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ৬:২৪ পিএম

ঢাকার কেরানীগঞ্জে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে পিতা-পুত্র নিহত ও মা গুরততরভাবে আহত হয়েছে। নিহতরা হলো আসাদুল হক ইপু(৪০) ও তার ছেলে সোহান(৭)। আর আহত মায়ের নাম রেশমা আক্তার(৩৫)। নিহত ও আহতরা সবাই মোটরসাইকেলের আরোহী ছিলেন। এই দুর্ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার দুপুর ২টার সময় কেরানীগঞ্জের জিনজিরা-নবাবগঞ্জ-দোহার সড়কের রোহিতপুর পোড়াহাটি এলাকায় । এই ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও তার চালক পালিয়ে গেছে।

কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুর পুলিশ ফাঁড়ির কর্তব্যরত এসআই এনায়েত জানান, রাজধানীর গেন্ডারিয়া এলাকা থেকে নিহত আসাদুল হক তার স্ত্রী রেশমা আক্তার ও ছেলে সোহানকে সাথে নিয়ে একটি মোটরসাইকেলযোগে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় তার এক আত্বীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। তারা রোহিতপুর ইউনিয়নের পোড়াহাটি এলাকায় সড়কের মোড়ে পৌছলে এসময় ঢাকাগামী বিপরীতদিক থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাকের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেলের তিন আরোহী বাব আসাদুল হক ইপু, ছেলে সোহান ও স্ত্রী রেশমা আক্তার গুরুতরভাবে আহত হয়। এসময় আশেপাশের মানুষ দ্রুত তাদের তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে বাবা ও ছেলের মৃত্যু হয়। এই ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও এর চালক ও হেলপার পালিয়ে যায়। এদিকে মোটরসাইকেল আরোহীরা মাথায় হেলমেট পড়িহিত ছিলেন না। তাদের হেলমেটগুলো মোটরসাইকেরের সাথে বাঁধা ছিল। এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, ঘাতক ট্রাকটিকে আমরা আটক করেছি। এর চালককেও আমরা দ্রুত আটক করে আইনগত ব্যবস্থা নিতে পারব।



 

Show all comments
  • আবদুর রহিম ৮ নভেম্বর, ২০১৯, ৯:০৮ পিএম says : 0
    বেপরোয়া ট্রাক ,আর মোটরসাইকেল চালক দের মাথায় হুশ থাকে না, হেলমেট না পরা অবস্থায় দ্রুত সময়ে আঘাত হানে তাতে মৃত্যু হয়, নিষ্পাপ শিশু নিহত দুঃখ জনক,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন