Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

কে জিতবে সিরিজ? নিশ্চিত নন গাঙ্গুলিও!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ৭:৩২ পিএম

বাংলাদেশ-ভারতের মধ্যকার সিরিজের ফল জানতে অপেক্ষা করতে হবে ১০ নভেম্বর পর্যন্ত। দিল্লিতে প্রথম ম্যাচে বাংলাদেশের ৭ উইকেটের জয়ের পর দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছে স্বাগতিক ভারত। রাজকোটে ৮ উইকেটে ম্যাচ জিতে নিয়ে সিরিজে সমতা ফিরিয়েছে রোহিত শর্মার ভারত। কিন্তু আশাবাদী হতে পারছেন না ভারতীয দলের সাবেক অধিনায়ক ও বর্তমানে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি।
আজ শুক্রবার (৮ নভেম্বর) টুইটারে ঐ ম্যাচ নিয়ে একটি পোস্ট শেয়ার করেন গাঙ্গুলি। তিনি বলেন, ‘জমে উঠেছে ভারত-বাংলাদেশ সিরিজ। সিরিজ এখন সমতায়, সমস্ত উত্তেজনা নাগপুরে শেষ টি-টোয়েন্টি ম্যাচের জন্য।ভারত তাদের জয় ধরে রাখবে, না বাংলাদেশ ফিরবে জয়ে?’
গাঙ্গুলির মতো ক্রিকেট বিশারদের এই টুইটে অনেকটা আশাবাদী হতে পারে বাংলাদেশী ক্রিকেটাররা। কারন, টাইগার ক্রিকেটারদের সামর্থ্য বিবেচনা করেই এমন টুইট করেছেন তিনি। যদিও বাংলাদেশ ক্রিকেটকে সবসময়ই সমীহ করেছেন কলকাতার এই যুবরাজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ