Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

উজিরপুরে ইয়াবা সেবনকালে নারী সহ যুবলীগ নেতা গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ৮:০৮ পিএম

বরিশালের উজিরপুর উপজেলায় ইয়াবা সেবনকালে এক নারী সহ যুবলীগ নেতা ও মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতিকে গ্রেফতার করেছে পুলিশ । বৃহস্পতিবার রাত ১১টায় উপজেলার গুঠিয়া ইউনিয়নের রৈভদ্রাদী গ্রামের নান্না মুন্সীর পরিত্যক্ত ঘর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হচ্ছে উজিরপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক আতাউর রহমান খান, দাসেরহাট জেড.এ খান মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর হাওলাদার, স্থানীয় যুবলীগ নেতা মো. সাইফুল ইসলাম ও ডহরপাড়া গ্রামের এক স্বামী পরিত্যাক্তা মহিলা।
পুলিশ জানিয়েছে, আটকৃকরতা বৃহস্পতিবার রাতে নান্না মুন্সীর পরিত্যক্ত ঘরে ইয়াবা সেবন সহ গ্রেফাতরকৃত নারীকে নিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিল। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ৮ পিস ইয়াবা উদ্ধার করা হয় ।
উজিরপুর থানার ওসি সাংবাদিকদের জানান, এ ব্যপারে এসআই একটি মামলা দায়েরের পরে গ্রেফতারকৃতদেও শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

Show all comments
  • মজলুম জনতা ৯ নভেম্বর, ২০১৯, ১১:১৩ এএম says : 0
    এদের নোংড়া অপকর্মের নিন্দা জানানোর ভাষা আমার জানা নাই।এদের কঠিনবিচার হওয়া উচিৎ বলে আমি মনে করি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ