Inqilab Logo

ঢাকা, বুধবার , ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ রবিউস সানি ১৪৪১ হিজরী

বরিশালে রাস্তার পাশের ডোবা থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ৮:১০ পিএম

বরিশাল মহানগরীর রূপাতলী সোনারগাঁও টেক্সটাইল মিলের সামনের ডোবা থেকে শাজাহান মৃধা (৬০) নামে এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে বরিশাল পটুয়াখালী/ভোলা মহাসড়কের পাশের ডোবায় মৃতদেহটি দেখে স্থানীয় লোকজন ও সোনারগাঁও টেক্সটাইল মিলের নিরাপত্তা প্রহরি থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নির্মান শ্রমিক শাজাহান মৃধার বাড়ি সদর উপজেলার চরআইচা এলাকায়।
শাহজাহান মৃধার ছেলে সোহাগ জানান, দপদপিয়া সেতু সংলগ্ন এলাকায় কমলা বেগম নামের তার বাবার এক ধর্ম মেয়ে আছে। মাঝে মধ্যে তিনি সেখানে বেড়াতে যেতেন। বৃহস্পতিবার দুপুরে তিনি কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হন। পরে খবর নিয়ে জেনেছেন তার বাবা সেই ধর্ম মেয়ের বাড়ি গেছেন। সকালে খবর পেয়ে সেখানে গিয়ে তার বাবার মৃতদেহ দেখতে পান।
কোতয়ালী মডেল পরিদর্শকÑতদন্ত মো. আসাদুজ্জামান জানান, টেক্সটাইল মিলের নিরাপত্তা প্রহরী আব্দুল গনি মৃতদেহ দেখতে পেয়ে থানায় ফোন দিয়ে জানান। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তাকে হত্যার কোন আলামত পাওয়া যায়নি। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যাবে বলেও জানিয়েছেন ওসি তদন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ