Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

আমরা সিরিজ জেতার জন্যই খেলব-শফিউল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ৮:১৬ পিএম

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচেই ভারতকে তাদের মাটিতে সিরিজ হারানোর সুযোগ ছিল বাংলাদশের। কিন্তু দিল্লির দাপট ধরে রাখতে পারেনি বাংলাদেশ। রাজকোটে রোহিত শর্মার ঝড়ে উড়ে গিয়ে সিরিজে এখন সমতা। তাই নাগপুরে হতে যাওয়া শেষ ম্যাচটিই হবে সিরিজ নির্ধারনী ম্যাচ। অঘোষিত ফাইনাল। তৃতীয় ম্যাচে জয়ের ব্যাপারে আশাবাদী বাংলাদেশী পেসার শফিউল ইসলাম। রাজকোট থেকে নাগপুরে উড়ে যাওয়ার আগে সংবাদমাধ্যমকে এমনটাই বলেছেন তিনি।
শেষ ম্যাচে সিরিজ জয়ের লক্ষ্য নিয়েই খেলবে বাংলাদেশ। প্রথম ম্যাচেরই পুণরাবৃত্তি ঘটাতে চান তিনি, ‘আমাদের এখনো সুযোগ আছে। যদি আমরা ভালো ক্রিকেট খেলি, প্রথম ম্যাচটা যে রকমভাবে খেলেছি সেরকম যদি খেলতে পারি তবে অবশ্যই সুযোগ আছে। আর দ্বিতীয় ম্যাচে (রাজকোটে) ছোট ছোট কিছু ভুল ছিল। যদি আমরা সামনের ম্যাচে এই ভুলগুলো না করি, অবশ্যই আমাদের সিরিজ জেতা সম্ভব। আশা করি, আমরা দৃঢ়ভাবে ঘুরে দাঁড়াব। আমরা সিরিজ জেতার জন্যই খেলব।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন