Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

রোনালদোর গোল চুরি! ক্ষমাপ্রার্থনা সতীর্থের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ৮:৫৭ পিএম

চ্যাম্পিয়ন্স লিগে সবশেষ ম্যাচে রাশিয়ান ক্লাব লোকোমোতিভ মস্কোর বিপক্ষে গোল পাননি ক্রিস্টিয়ানো রোনালদো। তবে প্রতিপক্ষের মাঠে শেষ সময়ের গোলে তাদের ২-১ গোলের ব্যবধানে হারায় জুভেন্টাস। তবে জয়-পরাজয় ছাপিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে রোনালদোর গোলচুরির ঘটনা। সতীর্থ রামসে অবশ্য মাঠে ক্ষমা চেয়েছেন রোনালদোর কাছে।
ম্যাচের ৩ মিনিটেই এগিয়ে যায় জুভেন্তাস। রোনালদোর দুর্দান্ত ফ্রি কিকে পরাস্ত হয় প্রতিপক্ষের গোলরক্ষক। তবে বল গোললাইন অতিক্রম করার সময় শেষ মুহূর্তে বলে আলতো পায়ের ছোঁয়া লাগিয়ে গোল স্কোরার হিসেবে নিজের নাম লেখান অ্যারন রামসে। ম্যাচ শেষে জয় ছাপিয়ে জুভেন্তাস সমর্থকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন রামসে। রোনালদোর নিশ্চিত গোলকে নিজের গোল বানান তিনি। আর তার এ কাণ্ডে অবাক হয়েছে রোনালদো সমর্থকরা। যদিও মাঠেই রোনালদোর কাছে ক্ষমা চেয়েছেন রামসে।
ম্যাচ শেষেও এ ব্যাপারে কথা বলেন রামসে। তিনি জানান, ‘আমি ক্ষমা চেয়ে নিয়েছি। আমি বলের কাছাকাছি থাকায় স্কোরটা নিশ্চিত করতে চেয়েছিলাম। আমরা সবাই দলের স্কোর নিশ্চিত করতে চাই। এটা আমার গোল না, আমাদের গোল।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন