Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

লুডোগোরেটসের জালে এস্পানিওলের গোল বন্যা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ৯:২৫ পিএম

ইউরোপা লিগের ‌এইচ' গ্রুপের খেলায় এস্পানিওল বড় জয় পেয়েছে। আজ শুক্রবার এস্পানিওলের ঘরের মাঠ কর্নেল-এল প্র্যাতে লুডোগোরেটসকে ৬-০ গোলে হারিয়েছে এস্পানিওল। ৪ ম্যাচে ৩ জয় ১ ড্রতে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে এস্পানিওল।
ম্যাচের ৪ মিনিটের মাথায় ওসকার মেলেন্দো গোল করে এগিয়ে নেন এস্পানিওলকে। ১২তম মিনিটে লুডোগোরেটসের রাফায়েল ফরস্টারকে লাল কার্ড দেখান রেফারি। দশ জনে পরিনত হওয়া বুলগেরিয়ার ক্লাবটি আরো চাপে রেখে ১৯তম মিনিটে লুইস লোপেজ গোল করে রিড দ্বিগুন করে। এরপর ৩৬ তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে মাতিয়াস ভার্গাস। প্রথমার্ধে ৩ গোলের এগিয়ে থেকে বিরতিতে যায় পাবলো মাচানের শির্ষরা।
দ্বিতীয়ার্ধের শুরুতে আবারো গোল হজম করে ইভানবের শির্ষরা। ভিক্টর ক্যামপোজানো গোলটি করেন। আক্রমনের ধার বাড়িয়ে ৭৩ মিনিটে আদ্রিয়া পেতরোজা ও ৭৬ মিনিটে ফাকান্দো ফেরেইরা গোল করে জয় অনেকটা নিশ্চিত করে স্পেনের এই ক্লাবটি। এরপর নির্ধারিত মিনিটের অতিরিক্ত ৯২ মিনিটেও কোন দল গোল করতে না পারলে পূর্ন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে ভার্গাস, ভিক্টর, ফাকান্দো ফেরেইরারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ