Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

রাজনৈতিক দুর্বৃত্তায়ন বন্ধ করতে হবে নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম


: ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পাটির সভাপতি মাওলানা আবদুল লতিফ নেজামী বলেছেন, শিক্ষাঙ্গন আজ সন্ত্রাসী ও মাস্তানদের অভয়ারণ্যে ও স্বর্গ রাজ্যে পরিণত হয়েছে। রাজনৈতিক আশ্রয় প্রশ্রয়ে যে কিরকম বিপর্যয় ঘটতে পারে, সম্প্রতি পৈশাচিক হত্যাকান্ড, ঘুষ, দুর্নীতি, মদ, জুয়া র‌্যাগিং তারই প্রকৃষ্ট প্রমাণ। রাজনৈতিক দুর্বৃত্তায়ন ও ঘুষ দুর্নীতি বন্ধ করতে হবে।

সম্প্রতি উত্তর বঙ্গ জেলা সম্মেলনে মাওলানা আব্দুল লতিফ নেজামী এসব কথা বলেন। নেজামে ইসলাম পার্টির এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে। তিনি বলেন, প্রশাসনের নাগের ডগায় হলগুলোতে টর্চার সেল পরিচালনার মতো জঘন্য ঘটনা বিস্ময়ের উদ্রেক করে। সন্ত্রাসের কবল থেকে ক্যাম্পাসকে রক্ষা করার লক্ষ্যে গ্রহণযোগ্য, যথোপযুক্ত ও বাস্তবানুগ পদক্ষেপ গ্রহণের গুরুত্বারোপ করেন তিনি।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের মহাসচিব মুফতি আবদুল কাইয়ূম, যুগ্ম মহাসচিব মাওলানা একেএম আশরাফুল হক , মাওলানা ওবায়দুল হক, পীরজাদা সৈয়দ মো. আহছান, কামালপাশা দোজা ও ইসলামী ছাত্র সমাজের সভাপতি নুরুজ্জামান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ