Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

মাদারীপুরে পিটুনিতে মাদরাসাছাত্র নিহত

আপস-মীমাংসা করতে থানায় গিয়ে গ্রেফতার ৩

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ১২:৩৪ এএম

মাদারীপুর সদর উপজেলার গাছবাড়িয়া কওমী মাদরাসার দ্বিতীয় শ্রেণির এক ছাত্র শিক্ষকের পিটুনিতে নিহত হওয়ার ঘটনায় মূল অভিযুক্ত ইউসুফ মোল্লাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের শ্রীনাথদি গ্রামের আনোয়ার মাতুব্বরের ছেলে আসিফকে বুধবার পিটিয়ে হত্যা করে মাদরাসা শিক্ষক ইউসুফ মোল্লা। বৃহস্পতিবার রাতে এই ঘটনায় মাদরাসার পক্ষ থেকে আপস-মীমাংসার প্রস্তাব নিয়ে সদর থানায় আসে মূল অভিযুক্তসহ কয়েকজন। পরে পুলিশ মাদরাসা শিক্ষক ইউসুফ মোল্লা, হাজী ইলিয়াস ও আবুল বাসারের নামে হত্যা মামলা দিয়ে গ্রেফতার করে। গতকাল তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।

নিহত আসিফের বাবা আনোয়ার হোসেন বলেন, ৫শ’ টাকা হারানোর ঘটনা নিয়ে আমার ছেলেকে মারধর করে। এরপর মারা গেলেও আমাদের জানায়নি। বুধবার বিকালে আমাদের কাছে ফোনে জানানো হয় আসিফ অসুস্থ তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে এসে দেখি আমার ছেলে মারা গেছে। মারা যাওয়ার পর মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে। আমি এদের বিচার চাই।
মাদারীপুর সদর থানার ওসি সওগাতুল আলম জানান, গাছবাড়িয়া কওমি মাদরাসার আসিফ নামের দ্বিতীয় শ্রেণির আবাসিক এক ছাত্রকে মারধর করে হত্যার অভিযোগ তিনজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ