Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫, ১৮ রজব ১৪৪০ হিজরী।

চুয়াডাঙ্গায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৩২তম শাখা

প্রকাশের সময় : ২১ জুন, ২০১৬, ১২:০০ এএম

চুয়াডাঙ্গায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৩২তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। গতকাল ২০ জুন সোমবার ব্যাংকের পরিচালক ও সাবেক চেয়ারম্যান আলহাজ আব্দুল মালেক মোল্লা প্রধান অতিথি হিসেবে শাখাটির শুভ উদ্বোধন ঘোষণা করেন। এ সময় বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গার বিশিষ্ট শিল্পপতি মো: শহিদুল হক মোল্লা, জামান গ্রæপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আসাদুজ্জামান ও চুয়াডাঙ্গার পৌরমেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। ব্যবস্থাপনা পরিচালক মো: হাবিবুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। উদ্বোধন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের খুলনা জোনের প্রধান মো: মঞ্জুরুল আলম।
উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্সের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান লাবলু এবং দোকান মালিক সমিতির সভাপতি হাজী মোহাম্মদ আসাদুজ্জামান। উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো: হাবীব উল্লাহ এবং ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ। এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক মো: আব্দুশ শুকুর উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
প্রধান অতিথির বক্তব্যে সাবেক চেয়ারম্যান আলহাজ আব্দুল মালেক মোল্লা বলেন, শুধু আর্থিক লাভের জন্য আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় এ ব্যাংক। সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মো: হাবিবুর রহমান চুয়াডাঙ্গাবাসীকে ইসলামী ব্যাংকিংয়ের অনন্য সেবা গ্রহণের উদাত্ত আহŸান জানান। তিনি বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থসামাজিক উন্নয়ন সম্ভব। এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে ইসলামী ব্যাংকিং ব্যবস্থা। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নের সহযোগী হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। Ñপ্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ