Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ নৌপরিবহন মন্ত্রণালয় কন্ট্রোল রুম ও ছুটি বাতিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ৩:১৯ পিএম

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর প্রভাবে জরুরি দুর্যোগ মোকাবেলায় তথ্য ও সার্বিক যোগাযোগের জন্য নৌপরিবহন মন্ত্রণালয় একটি অস্থায়ী ‘কন্ট্রোল রুম’ খুলেছে। কন্ট্রোল রুমের অবস্থান মন্ত্রণালয়ের ৮০১(ক) নম্বর কক্ষ। কন্ট্রোল রুমের ফোন নম্বর ঃ ০২-৯৫৪৬০৭২। মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মনোজ কান্তি বড়াল কন্ট্রোল রুমের সার্বিক দায়িত্ব পালন করবেন। নৌপরিবহন মন্ত্রণালয় এ সংক্রান্ত পৃথক দু’টি অফিস আদেশ জারি করেছে।

আজ শনিবার নৌপরিবহন মন্ত্রণালয় সচিবালয়ে একটি অস্থায়ী ‘কন্ট্রোল রুম’ খুলেছে এবং ছুটি বাতিল করেছে। এতে বলা হয়, ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবেলার প্রস্তুতিসহ পরবর্তী প্রয়োজনীয় সকল কার্যক্রম গ্রহণের লক্ষ্যে নৌপরিবহন মন্ত্রণালয় ও এর অধীনস্থ দপ্তরসমূহের সংশ্লিষ্ট সকল কর্মকর্তা-কর্মচারির ৯ ও ১০ নভেম্বরের সাপ্তাহিক ও সরকারি ছুটি বাতিল করা হয়েছে।

একই সাথে প্রত্যেক দপ্তর/সংস্থায় জরুরি প্রয়োজনে যোগাযোগ নিশ্চিতকল্পে এবং জনগণের এ সম্পর্কিত তথ্য প্রাপ্তির সুবিধার্থে কন্ট্রোল রুম খোলা এবং ব্যাপক প্রচারণা ও অন্যান্য জরুরি সকল কার্যক্রম গ্রহণের নির্দেশ দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘূর্ণিঝড় বুলবুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ