Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বিপিএলে খেলবেন ভারতীয় ক্রিকেটাররা!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ৩:২৬ পিএম

ভারতীয় ক্রিকেটারদের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) পাওয়ার আশা প্রকাশ করেছেন বাংরাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। জানা গেছে নাগপুরে আজ (৯ নভেম্বর) দুই বোর্ড প্রেসিডেন্টের সাক্ষাতের কথা রয়েছে। তার আগেই গনমাধ্যমে একথা জানালেন বিসিবি সভাপতি।
দেশের বাইরে অন্য কোনো দেশের ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার অনুমতি পান না ভারতের ক্রিকেটাররা। তবে বেশ কয়েকবার বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট লিগ গুলোতে খেলে গেছেন ইউসুফ পাঠানের মতো ভারতীয় ক্রিকেটার। এবার বিপিএলেও তাদের নিয়ে আসতে চান বিসিবি বস নাজমুল হাসান পাপন।
আজ নাগপুরে ডিসেম্বরে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু বিপিএলে ভারতীয় ক্রিকেটার নিয়ে আসার ব্যাপারে গাঙ্গুলির সঙ্গে আলোচনা করবেন পাপন। এ ব্যাপারে পাপন বলেন, ‘ওরাতো তাদের ক্রিকেটারদের বাইরে খেলতে দেয়না, তাই বিপিএলে কিছু খেলোয়াড় আনা যায় কিনা এ ব্যাপারে আলোচনা হবে। যদি আনা যায় খুব ভালো হবে আমাদের জন্য। বঙ্গবন্ধু বিপিএলে কোন কোন খেলোয়াড় আনা যায় সেটাও গুরুত্বপূর্ণ আমাদের জন্য।’
বঙ্গবন্ধু বিপিএলে ভারতীয় ক্রিকেটারদের প্রয়োজনীয়তার কথা উল্লেখ করে পাপন বলেন, ‘একটা টুর্নামেন্ট চলায় পাকিস্তানি ক্রিকেটাদের পাওয়া যাবেনা তাই ভারত, শ্রীলঙ্কার দিকে তাকিয়ে থাকতে হচ্ছে। আফগানিস্তান থেকে কয়েকজন স্পিনার নিবো কিন্তু দল সাজাতে ভারতীয়দের লাগবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ