Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

পটুয়াখালীতে বৃষ্টি বাড়ছে

পায়রা বন্দরকে ঝুঁকিমুক্ত করেছেন পায়রা বন্দর কর্তৃপক্ষ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ৩:৩৭ পিএম

যতই বেলা গড়াচ্ছে, ততই বৃষ্টিপাতের পরিমাণ বৃদ্ধি পাচ্ছে ।আজ সকাল ৬টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত পটুয়াখালীতে ৪৬.৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।এ নিয়ে গত বৃহস্পতিবার রাত ১২ টা থেকে আজ বিকেল ৩টাপর্যন্ত পটুয়াখালীতে ৭৭.৮ মিলি মিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে বলে জানিয়েছেন পটুয়াখালী আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা বসির আহমেদ।তিনি জানান, বৃষ্টিপাতের পরিমাণ বৃদ্ধি পাচ্ছে।

এদিকে ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতের হাত থেকে রক্ষা পতে পায়রাবন্দর কর্তৃপক্ষ ইতোমধ্যে সকল ধরনরে নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করেছেন বলে জানিয়েছেন বন্দরের সুপারেনটেনডেন্ট লাইট এন্ড মোরিং এস,এম ইমতিয়াজ।

তিনি জানান,বন্দরের চ্যানেলে ড্রেজিং কাজে ৪ টি বড় ড্রেজার এবং ১ টি কেরিয়ার জাহাজ ছিল সেগুলিকে নিরাপদ আশ্রয়ে নিয়ে যাওয়া হয়েছে। এ ছাড়াও বন্দরের নিজস্ব বোটগুলিকে নিরাপদ আশ্রয়ে নিয়ে যাওয়া হয়েছে। বন্দরের সকল কর্মকর্তা কর্মচারীর ছুটি বাতিল করা হয়েছে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘূর্ণিঝড় বুলবুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ