Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

বায়ার্ন-ওয়েঙ্গার বৈঠক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ৪:৫৯ পিএম

আর্সেনালের সঙ্গে দীর্ঘ ২২ বছরের সম্পর্ক ছিন্নকরেছিলেন গত বছর। এরপর প্রস্তাব পেলেও আর কোনো ক্লাবের দায়িত্ব নেননি ওয়েঙ্গার। তবে এবার হয়তো আবারও ডাগআউটে দেখা যেতে পারে পারে ৭০ বছর বয়সী কোচকে।
আগামী সপ্তাহে বায়ার্ন মিউনিখের সঙ্গে বৈঠকে বসতে যাচ্ছেন ওয়েঙ্গার। ফরাসি কোচ বেইনস্পোর্টসকে জানান, আগামী সপ্তাহে বায়ার্নের নির্বাহী বোর্ড চেয়ারম্যান কার্ল-হেইঞ্জ রুমেনিগের সঙ্গে বৈঠকে বসার পরিকল্পনা করেছেন তিনি।
খবরটি এমন সময় এলো যখন রুমিনেগ ওয়েঙ্গারকে ‘কোচ হিসেবে বিবেচনা করছে না’ বলে জানালেন। তবে ওয়েঙ্গার জানান, ‘আমরা একত্রে পরের সপ্তাহে কথা বলার সিদ্ধান্ত নিয়েছি। কারণ আমি এখন দোহায় আছি এবং রোববার পর্যন্ত আছি। এটা সত্যি গল্প। বুধবার অপরাহ্নে, রুমিনেগ আমাকে কল করেছিল। আমি উত্তর দিতে পারিনি এবং ভদ্রতাবশত আমি তাকে কলব্যাক করি।’
তিনি আরো বলেন, ‘সে (রুমিনেগ) অলিম্পিয়াকোসের বিপক্ষে ম্যাচের জন্য গাড়িতে যাচ্ছিল। আমরা চার-পাঁচ মিনিট কথা বলেছিলাম। সে আমাকে জিজ্ঞেস করল, আমি আগ্রহী কিনা, কারণ তারা নতুন কোচ খুঁজছে। আমি তাকে বললাম, এই বিষয়ে আমি এখনও কিছুই ভাবিনি। এটা নিয়ে ভাবার জন্য আমার কিছু সময়ের প্রয়োজন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ