Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

পাবনার ব্যবসায়ী টাঙ্গাইলে খুন

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ৫:৪৪ পিএম

পাবনার ঈশ্বরদী’র পাকাশী ইউনিয়নের রূপপুর সরদার পাড়ার কামাল হোসেন (৪৫) টাঙ্গাইলে খুন হয়েছেন। নিহত কামাল হোসেন একজন ব্যবসায়ী ছিলেন। তিনি ব্যবসার কাজে টাঙ্গাইল জেলার মির্জাপুরে যান বুধবার । পরদিন বৃহস্পতিবার বাড়ির লোকজন তার সাথে মোবাইলে যোগাযোগ করলে সেটির সুইচ বন্ধ পাওয়া যায়। এদিন বিকালে মির্জাপুর থানার মাধমে জানতে পারেন কে বা কারা কামালকে হত্যা করে লাশ গামছা দিয়ে বেঁধে মির্জাপুর মহা সড়কের পাশে ফেলে রেখে গেছে। এই খবর জানার পর আত্মীয়-স্বজন ঈশ্বরদী থানা পুলিশের সহায়তায় কামালের লাশ শুক্রবার দিবাগত রাত ৮টার দিকে ঈশ্বরদীতে নিয়ে আসেন। সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয় । নিহত কামালের পুত্র কামরুজ্জামান সাংবাদিকদের জানান, কে বা কারা তার পিতাকে হত্যা করেছে সেটি তারা নিশ্চত নন । আগে তার পিতা পরিবারসহ মির্জাপুরে বসবাস করতেন । সেখানে বসবাসের সময় কোন পূর্ব শত্রুত্বার কারণে কামাল হোসেন হত্যার শিকার হতে পারেন বলে ধারণা করছে পুলিশ। অজ্ঞাতদের আসামী করে নিহতের পুত্র কামরুজ্জামান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন । পাবনার ঈশ্বরদী থানা ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী জানান, কামাল হোসেন ব্যবসায়িক কাজে টাঙ্গাইলে গিয়ে ছিলেন, তার মৃত্যুর খবর পাওয়া পর ঈশ্বরদী থানা পুলিশ সহায়তা করে। মির্জাপুর থানায় নিহতের পুত্র হত্যা মামলা করেছেন বলে তিনি শুনেছেন ।
প্রসঙ্গত : নিহত কামাল হোসেন বিগত ২০১৬ সালে ইউপি নির্বাচনে পাবনার পাকশী ইউপি নির্বাচনে ৫ নং ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচন করে পরাজিত হন। পরে তিনি ক্ষুদ্র ব্যবসা করে জীবন-জীবিকা নির্বাহ করতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

১১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ