Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে দুই শিশুর ঝগড়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত-১০

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ৫:৫৯ পিএম

সিলেটের বিশ্বনাথে দুই শিশুর ঝগড়াকে কেন্দ্র করে দুপক্ষের দুই দফা সংঘর্ষে শিশুসহ উভয়পক্ষে ১০ জন আহত হয়েছেন। শনিবার সকালে আগের দিনের ঘটনাকে কেন্দ্র করে ফের দুপক্ষে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। গত ৮ নভেম্বর শুক্রবার সকাল সাড়ে ১১টায় দক্ষিণ সৎপুর গ্রামের দরছ মিয়া ও নূর আলী পক্ষের মধ্যে শিশুদের ঝগড়া নিয়ে সংঘর্ষ হয়। পরে গুরুতর আহত অবস্থায় দরছ মিয়ার ছোট ভাই সাদিক মিয়া ও সাদিকের ছেলে সাইদুলকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দক্ষিণ সৎপুরের ইউপি সদস্য দিলশাদ আলীর ছেলে মনসুর আলী ও মধ্যস্থতাকারী আশরাফ উদ্দিন জানান, শুক্রবার সকালে লোকধন মিয়ার ছেলে সুজন মিয়া (১২) ও প্রতিপক্ষ নূর আলীর নাতি আকাশ মিয়া (১২) বাড়ির বাহিরে খেলছিল। হঠাৎ তাদের দুজনের মধ্যে ঝগড়া বাঁধে। আর তাদের ওই ঝগড়াকে কেন্দ্র করে উভয় পক্ষে সংঘর্ষ বাঁধে। এ সময় নূর আলী পক্ষের লোকজন সাদিক মিয়ার ঘরে গিয়ে তাদের উপর হামলা করে। এতে উভয় পক্ষের প্রায় ১০ জন আহত হন। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ব্যাপারে বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ