Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

এদেশ থেকে একদিন বিএনপি হারিয়ে যাবে: নৌ প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ৬:০৮ পিএম

‘আওয়ামী লীগ আজ সঠিক নেতৃত্ব নিয়ে দেশ পরিচালনা করছে বলেই বিএনপিতে কেন্দ্রীয় পর্যায়ে পদত্যাগের হিড়িক পড়ে গেছে। বিএনপির কেন্দ্রীয় নেতারা একে একে দল ছেড়ে চলে যাচ্ছেন। এদেশ থেকে একদিন বিএনপি হারিয়ে যাবে। আগামী দিনের বাংলাদেশে বিএনপি নামক দলের নাম কেউ মুখে উচ্চারণ করবে না।’-নৌপরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এসব কথা বলেন।

শনিবার (৯ নভেম্বর) দিনাজপুরের বিরল উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি বলেছেন, ‘ঘূর্ণিঝড় বুলবুল মোকাবিলা সরকার প্রস্তুত।

বিরল মহিলা কলেজ প্রাঙ্গনে আয়োজিত এই বর্ধিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ এম. আব্দুল লতিফ। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম মোস্তাফিজুর রহমান বাবু, সহসভাপতি আলহাজ সবুজার সিদ্দিক সাগর, সারোয়ারুল ইসলাম বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক রমাকান্ত রায় প্রমুখ।

সভায় বিরল উপজেলার ১২ ইউনিয়নের আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Yourchoice51 ৯ নভেম্বর, ২০১৯, ১০:১৩ পিএম says : 0
    মন্ত্রী সাহেব, বড় আপাকে তেল দেয়া বন্ধ করলে আপনি নিজেই তো অচিরে হারিয়ে যাবেন; আর আপনাদের দলের কথা তো ইতিহাসেই আছে; বাংলার অনেক তরুণরা না জানলেও আমরা জানি; আওয়ামী মুসলিম লীগ নাম নিয়ে শুরু করে মুসিলিম শব্দটি ইতিমধ্যেই হারিয়ে গেছে, বাকি দুটো হারিয়ে যাওয়া সময়ের ব্যাপার মাত্র।
    Total Reply(0) Reply
  • Rayhan ৯ নভেম্বর, ২০১৯, ৭:৪৪ পিএম says : 0
    আওয়ামীলীগ যে হারাবে না তার কি নিশ্চয়তা আছে মন্ত্রী সাহেব???
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌ প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ