Inqilab Logo

ঢাকা, বুধবার , ২০ নভেম্বর ২০১৯, ০৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

পদ্মা ব্যাংকের প্রথম টাউন হল সভা অনুষ্ঠিত

ঘুরে দাড়িয়েছে পদ্মা ব্যাংক- এমডি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ৬:৫৮ পিএম

বার্ষিক লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষ্যে টাউন হল মিটিং করল চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড। এতে ব্যাংকের ব্যবসায়িক কার্যক্রম এবং কৌশলগত কর্মপন্থা প্রণয়নসহ সার্বিক প্রবৃদ্ধির বিষয় আলোচিত হয়। খেলাপি ঋণ আদায়, ভবিষ্যত পরিকল্পনা, আমানত ও ঋণ এবং সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিতকরনে কর্মকর্তাদের দিক নির্দেশনা দেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু। এছাড়াও ভিশন ২০২০ এর রোড ম্যাপ ঘোষণা করেন পদ্মা ব্যাংক ব্যবস্থাপনা পরিচালক।

মিরপুরে বাংলাদেশ ব্যাংক ট্রেনিং একাডেমিতে শনিবার (নভেম্বর ০৯) দিনব্যাপি অনুষ্ঠিত হয় এই টাউন হল মিটিং। সভাপতিত্ব করেন পদ্মা ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালক মো. এহসান খসরু। পদ্মা ব্যাংক পরিষদের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন জনতা ব্যাংকের চেয়ারম্যান জামাল উদ্দিন আহমেদ এফসিএ। পদ্মা ব্যাংকের পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন তামিম মারজান হুদা, অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামস-উল-ইসলাম, রূপালী ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক ওবায়েদ উল্লাহ আল মাসুদ, ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি)-এর ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল হোসেন। এছাড়া বিভিন্ন বিভাগের উর্ধ্বতনরা-সহ ৫৭ শাখার সকল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. এহসান খসরু বলেন, ঘুরে দাড়িয়েছে পদ্মা ব্যাংক। নতুন বছরে অত্যন্ত আকর্ষণীয় সব নতুন প্রোডাক্ট নিয়ে সম্পূর্ণ নতুন ডিজিটাল প্ল্যাটফর্মে গ্রাহকদের জন্য আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে আসছে পদ্মা ব্যাংক। অচিরেই কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাবে চতুর্থ প্রজন্মের সবচেয়ে আধুনিক ব্যাংকটি।

অনুষ্ঠানে ২১ জন কর্মকর্তাকে ব্যবসায়ে উল্লেখযোগ্য অবদানের জন্য স্বীকৃতি হিসেবে ‘পারফরম্যান্স অ্যাওয়ার্ড’ দেয়া হয়।



 

Show all comments
  • রুমি আক্তার ১০ নভেম্বর, ২০১৯, ৬:৪৮ এএম says : 0
    সর্বোচ্চ গ্রাহক সেবা ও আমানতের নিশ্চয়তাই আমাদের অঙ্গীকার।
    Total Reply(0) Reply
  • রুমি আক্তার ১০ নভেম্বর, ২০১৯, ৬:৪৯ এএম says : 0
    সর্বোচ্চ গ্রাহক সেবা ও আমানতের নিশ্চয়তাই আমাদের অঙ্গীকার।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদ্মা ব্যাংক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ