Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ঝালিয়ে নেয়ার মিশনে টেস্ট দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ৭:৫১ পিএম | আপডেট : ৭:৫৪ পিএম, ৯ নভেম্বর, ২০১৯

বিশ ওভারের সিরিজের শেষ ম্যাচে জয়ের জন্য অনুশীলন করছে মাহমুদউল্লাহর নেতৃত্বাধীন বাংলাদেশ টি-টোয়েন্টি দল। তবে ভারতে শুধু টি-টোয়েন্টি দলের খেলোয়াড়রা অনুশীলন করলেও, আজ বাংলাদেশের টেস্ট দলের খেলোয়াড়রাও উপস্থিত ছিলেন নিজেদের ঝালিয়ে নেয়ার মিশনে।
মুমিনুল হকের নেতৃত্বে গড়া টেস্ট স্কোয়াডের ৮ জনই নেই টি-টোয়েন্টি দলে। তারা গতকাল (শুক্রবার) ভারত গিয়েছেন দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে। আর আজই নেমে পড়েছেন অনুশীলনে। তবে টি-টোয়েন্টি দলের সঙ্গে একত্রে নয়। বরং মাহমুদউল্লাহ-মুশফিকদের টি-টোয়েন্টি স্কোয়াডের প্র্যাকটিস শেষেই ব্যাটিং-বোলিং অনুশীলনে নেমেছেন টেস্ট দলের খেলোয়াড়রা।
টেস্ট সিরিজ খেলতে ভারত যাওয়া ৮ ক্রিকেটার হলেন মুমিনুল হক, সাদমান ইসলাম, ইমরুল কায়েস, সাঈফ হাসান, মেহেদি হাসান মিরাজ, নাইম হাসান, আবু জায়েদ চৌধুরী রাহী এবং ইবাদত হোসেন।


ভারত সফরে বাংলাদেশের টেস্ট স্কোয়াড
সাদমান ইসলাম, ইমরুল কায়েস, সাঈফ হাসান, মুমিনল হক সৌরভ, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাইম হাসান, মোস্তাফিজুর রহমান, আলআমিন হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী এবং ইবাদত হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ