Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

চেলসির টানা ষষ্ঠ জয়, পয়েন্ট টেবিলে উঠলো দুইয়ে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ৯:১১ পিএম

ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে দুর্দান্ত জয় পেয়েছে চেলসি। ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যরা ২-০ ব্যবধানে হারিয়েছে ক্রিস্টাল প্যালেসকে। তিন পয়েন্ট আদায় করে ইংলিশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় স্থানে ওঠে এসেছে সব প্রতিযোগিতা মিলিয়ে তিন ম্যাচ অপরাজিত থাকা ব্লুজরা। লিগে এটি চেলসির টানা ষষ্ঠ জয়। ২০১৬-১৭ মৌসুমের পর এই প্রথম লিগে টানা ছয় ম্যাচে জয় পেল তারা।
ম্যাচের শুরু থেকে আক্রমণাত্মক ফুটবলের পসরা সাজিয়ে বসে চেলসি। কিন্তু একের পর এক আক্রমণের ঢেউ তুললেও ক্রিস্টাল প্যালেসের রক্ষণভাগ ভাঙতে পারছিল না তারা। গোলশূন্য ব্যবধান নিয়ে প্রথমার্ধ শেষ করে ল্যাম্পার্ডের দল।
বিরতির পর চেলসি গোলের জন্য আরো বেশি চেপে ধরে ক্রিস্টালকে। ৫২ মিনিটে কাঙ্খিত গোলের দেখা পায় ব্লুজরা। উইলিয়ানের পাস থেকে ডান কোণ থেকে ডান পায়ের শটে প্রতিপক্ষ গোলরক্ষক গুয়েইতাকে পরাস্ত করেন ট্যামি আব্রাহাম। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ১১ গোল করলেন এই ২২ বছর বয়সী ইংলিশ ফরোয়ার্ড।
ব্যবধানটা বাড়ানোর জন্য চেষ্টা চালাতে থাকা চেলসি দ্বিতীয় গোল পায় ম্যাচের শেষ মুহুর্তের দিকে। ৭৯ মিনিটে হেড থেকে ক্রিস্টালের জালে বল জড়িয়ে দেন মিডফিল্ডার ক্রিস্টিয়ান পুলিসিচ।
১২ ম্যাচে আট জয় ও দুই ড্রয়ে চেলসির পয়েন্ট ২৬। ১১ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ