Inqilab Logo

ঢাকা, বুধবার , ২০ নভেম্বর ২০১৯, ০৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ঘূর্নিঝড় বুলবুলের প্রভাবে ট্রলার থেকে পড়ে নিখোঁজ জেলের লাশ ১ দিন পরে উদ্ধার

এখনো দুটি ট্রলারসহ ৩৬ জেলে নিখোজ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ৯:২৩ পিএম

বঙ্গোপসাগরে ঘূর্নিঝড় বুলবুলের প্রভাবে ঢেউয়ের তোড়ে ট্রলার থেকে পড়ে নিখোঁজ জেলে বেল্লালের(৪০) লাশ ১ দিন পরে উদ্ধার হয়েছে।

কুয়াকাটার আলীপুর-মহিপুর মৎসব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি আনসার উদ্দিন মোল্লা জানান,আজ বিকেলে কুয়াকাটার ঝাউবনের কাছে সৈকতের বালুচড়ে নিখোজ জেলে বেল্লালের লাশ উদ্ধার হয়েছে। এফবি কুলসুম ট্রলারের জেলে বেল্লাল হোসেন(৪০) ঢেউয়ের তোড়ে গতকাল শৃুক্রবার সকালে ট্রলার থেকে পড়ে নিখোজ হয়। আজ সন্ধ্যায় জানাযা শেষে তার পরিবারের কাছে বেল্লালের মৃতদেহ হস্তান্তর করা হয়। বেল্লালের বাড়ী পঞ্চগড় জেলার দেবীগঞ্জে।

তিনি আরো জানান,ঘূর্নিঝড় বুলবুলের প্রভাবে এবং মহাবিপদ সংকেতের কারনে সব ট্রলার সাগর থেকে ফিরে আসলেও তাদের সমিতির দুটি ট্রলারের ৩৬ জন জেলের কোন সন্ধান তারা এখন পর্যন্ত পাননি।নিখোজ ট্রলার দুটি হচ্ছে এফবি ফেরদৌস খান এবং এফবি মায়ের দোয়া। ট্রলার দুটি গত মঙ্গলবার সাগরে মাছ ধরতে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘূর্ণিঝড় বুলবুল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ