Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

চুরিতেও আছে মজা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

বলিউড নায়িকা দীপিকা পাড়–কোন কিছুদিন আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন সুযোগ পেলেই তিনি স্বামী রণবীর সিংয়ের পোশাক চুরি করেন। ঘর থেকে বের হওয়ার সময় মনমতো পোশাক না পেলে রণবীরের ওয়ার্ডরোবে হানা দেন।
এবার জানা গেল, একই কান্ড করেন বলিউডের আরেক নায়িকা আনুশকা শর্মাও। যদিও তার নিজেরই পোশাক ব্র্যান্ড আছে। এরপরও নাকি তিনি প্রায়ই পরার মতো কিছু খুঁজে পান না! কী উপায় ভাবতে ভাবতে আগে হয়রান হতে হতো।

কিন্তু ক্রিকেট মাঠের ২২ গজের ভারতীয় স্টার বিরাট কোহলির সঙ্গে বিয়ের পর থেকে সে সমস্যা নেই। স্বামী বিরাট কোহলি আছেন না? ক্রিকেট মাঠের তারকা হলেও বিরাট তার ফ্যাশনের জন্যও প্রশংসিত। স্ত্রী আনুশকাও বিরাটের পোশাকের বড় ভক্ত। তাই মাঝেমধ্যেই বিরাটের পোশাক নিয়ে নেন অভিনেত্রী।
আনুশকা বলেন, বিরাটের পোশাক আমি নিয়মিতই চুরি করি। বেশিরভাগ সময়ই টি-শার্ট নেই। অনেক সময় জ্যাকেটও নেই। ওর জ্যাকেটের সংগ্রহ দারুণ। মজার ব্যাপার, এটা অনেকেই বুঝতে পারে না।
নায়িকার কথা, ওর পোশাকে আমি খুবই স্বস্তিবোধ করি। মনে হয় ও আমার সঙ্গেই আছে। স্বামীর পোশাকের চোর হতে ভালোই লাগে আমার। এই চুরি আমাদের ভালোবাসাও বাড়ায়। বিরাট আমার এমন কান্ডে অভ্যস্ত হয়ে গেছে। সেও আমায় কিছু বলে না। এমন চুরিতে কিন্তু মজা আছে!

এদিকে সর্বশেষ আনুশকাকে দেখা গিয়েছিলো ‘জিরো’ ছবিতে। এটা মুক্তি পেয়েছিলো গত বছর। কিন্তু চলতি বছর এ পর্যন্ত তার কোন ছবি মুক্তি পায়নি।
জানা গেছে আনুশকাকে ‘সাত্তে পে সাত্তা’ ছবির রিমেকে দেখা যেতে পারে। এখানে তিনি একজন শিক্ষিকার ভূমিকায় অভিনয় করবেন। সূত্র : ওয়েবসাইট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ