Inqilab Logo

ঢাকা, বুধবার , ২০ নভেম্বর ২০১৯, ০৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

যুগের পরিবর্তনের সাথে তাল মিলিয়ে চলতে প্রস্তুত থাকতে হবে

আমিরাতে গণমাধ্যমকর্মী ও সুধী মহলের সাথে মতবিনিময়ে সিইজি মুসলিম চৌধুরী

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

এখন ডিজিটাল যুগ। তাই যুগের সাথে মানুষকে পরিবর্তন হতে প্রস্তুত থাকতে হবে উল্লেখ করে বাংলাদেশের কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল (সিইজি) মোহাম্মদ মুসলিম চৌধুরী বলেছেন, আগামীতে আমাদের যে পরিবর্তন সাধিত হচ্ছে। সে পরিবর্তনের সাথে তাল মিলিয়ে চলতে আমাদেরকে তৈরি থাকতে হবে। গত বৃহস্পতিবার রাতে আরব আমিরাতে শারজাহ বাংলাদেশ সমিতির হলরুমে আরব আমিরাত প্রবাসী গণমাধ্যমকর্মী ও সুধী মহলের আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
আরব আমিরাত বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি শিবলী আল সাদিকের সভাপতিত্বে ও আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতির সভাপতি সাইফুল ইসলাম তালুকদারের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন দুবাই ও উত্তর আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসাইন খান। তিনি বলেন, সাংবাদিকদের সহযোগিতার মধ্যদিয়ে আমাদের যেভাবে এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে তাতে যেকোন পরিস্থিতিতে সাংবাদিকদের পাশে আমাদেরকেও দাঁড়ানো উচিত। তিনি বলেন, প্রবাসে সাংবাদিকতা ও দেশের সাংবাদিকতার মধ্যে বৈষম্য রয়েছে। তাই সে বৈষম্য দূরীকরণের জন্য কর্তৃপক্ষের প্রতি আহবান জানান তিনি। বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ সমিতি শারজাহ’র সিনিয়র সহ-সভাপতি ইসমাইল গনি চৌধুরী, কমিউনিটি নেতা মোহাম্মদ মনসুর সবুর, বাংলাদেশ সমিতি শারজাহ’র সেক্রেটারি জেনারেল শাহ মোহাম্মদ মাকসুদ, মিনিস্ট্রি অব হাউজিং এন্ড পাবলিক ওয়াকর্স এর প্রধান একাউন্স অফিসার সোহেল আহমেদ, বাংলা টিভির সিলেট প্রতিনিধি বিশিষ্ট সাংবাদিক নাজমুল ইসলাম মকবুল, জনতা ব্যাংক দুবাইয়ের ব্যবস্থাপক আবদুল মালেক। আরো বক্তব্য রাখেন ৭১ টিভির ইউএই প্রতিনিধি লুৎফুর রহমান, একুশে টিভির সাইফুল ইসলাম তালুকদার, নতুন সময় টিভি শামসুর রহমান সুহেল, ৫২ বাংলা টিভির তিশা সেন, এসএ টিভির সিরাজুল হক, এনটিভির মামুনুর রশীদ, বাংলাদেশ বেতারের সাবেক সংবাদ পাঠিকা সানজিদা ইসলাম, সিএনএন বাংলা ইউএই প্রতিনিধি ওসমান চৌধুরী, সাংবাদিক মহিউল করিম আশিকসহ সাংবাদিকবৃন্দ ও সুধী মহলের নেতৃবৃন্দগণ।

 

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ