Inqilab Logo

ঢাকা, বুধবার , ২০ নভেম্বর ২০১৯, ০৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

টানা চতুর্থ জয় পেল লেস্টারের, আর্সেনালের হার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৯, ২:১৫ এএম

আর্সেনালকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে টানা চতুর্থ জয় পেল লেস্টার। ঘরের মাঠে গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে জাল খুঁজে নিলেন জেমি ভার্ডি ও জেমস ম্যাডিসন। কিং পাওয়ার স্টেডিয়ামে শনিবার ২-০ গোলে জিতেছে ব্রেন্ডন রজার্সের দল। ঘরের মাঠে শেষ ১২ ম্যাচে এটি তাদের নবম জয়, হার মোটে একটি। অন্যদিকে, লিগে নিজেদের শেষ চার ম্যাচে কোনো জয় নেই আর্সেনালের। দুই হারের সঙ্গে আছে দুই ড্র।
শুরু থেকে বল দখলে এগিয়ে থাকা লেস্টার বিরতির আগে একের পর এক আক্রমণ করেও জালের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধের শুরুতে উইলফ্রেড এনডিডির শট ফেরে বারে লেগে। ৬৮তম মিনিটে স্বাগতিকদের এগিয়ে নেন ভার্ডি। দারুণ এক আক্রমণে ইউরি টিলেমানসের ক্রস থেকে বল পেয়ে নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন ইংলিশ ফরোয়ার্ড। চলতি মৌসুমে লিগে এটি তার একাদশ গোল। সাত মিনিট পর ভার্ডির পাস পেয়ে ডি-বক্সের বাইরে থেকে দুর্দান্ত এক শটে ব্যবধান দ্বিগুণ করেন ম্যাডিসন।
১২ ম্যাচে ৮ জয় ও ২ ড্রয়ে ২৬ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে উঠে এসেছে লেস্টার। সমান ম্যাচে মাত্র ৪ জয়ে ১৭ পয়েন্ট নিয়ে ছয়ে নেমে গেছে আর্সেনাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ