Inqilab Logo

ঢাকা, বুধবার , ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ রবিউস সানি ১৪৪১ হিজরী

‘বিগ বস ১৩’ ছাড়ছেন সালমান?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৯, ১১:৩৪ এএম

এবছর শুরুর থেকেই নানা রকম সমস্যা চলছে বিগ বস ১৩ নিয়ে। প্রতি সপ্তাহেই একবার বন্ধ হয়ে গেল বলে রব ওঠে। তবে তা নিছক ১৩ সংখ্যার জন্য নাকি এর পেছনে রয়েছে টিআরপি সংক্রান্ত অন্য কোনও রহস্য তা এখনও জানা নেই। মাত্র এক সপ্তাহ আগেই ‘বেড ফ্রেন্ড ফরএভার’ নামে একটি নতুন কনসেপ্ট চালু করার কারণে প্রায় নিষিদ্ধ হয়ে গিয়েছিল ‘বিগ বস ১৩’। এবার শোয়ের সঞ্চালক সালমান খান ক্ষেপে গিয়ে নিজের দায়িত্ব অন্য কাউকে বুঝিয়ে দিতে বলেছেন।

ইনস্টাগ্রামে ‘বিগ বস ১৩’ অফিসিয়াল পেজে দুটি প্রোমো শেয়ার করা হয়েছে। যার একটিতে সঞ্চালক সালমান খান বলছেন, এ সপ্তাহে একজন নয় দু’জনকে প্রতিযোগিতা থেকে বাদ দেওয়া হবে। অন্য একটি প্রোমোতে দেখা গিয়েছে এক মহিলা প্রতিযোগীর সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েছেন তিনি। গম্ভীর ভাবেই তাকে বলেন, সালমানের দেওয়া নির্দেশকে মজা হিসেবে না নিয়ে গুরুত্ব সহকারে তা পালনের জন্য। এরপরই তিনি ক্ষেপে যান এবং নিজের কোট ছুঁড়ে ফেলে সেটের বাইরে বেরিয়ে যান। সেই সঙ্গে বিগ বসের প্রযোজকদের নির্দেশ দেন সঞ্চালক হিসেবে অন্য কাউকে খুঁজে নেওয়ার জন্য। ইতোমধ্যেই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

এ সপ্তাহে কার বাদ পড়ার সম্ভাবনা বেশি, বিগ বসের প্রতিযোগীদের কাছে এই প্রশ্ন করতেই উঠে এসেছে দুটি নাম। এক, মিউজিক কম্পোজার আবু মালিক। অন্যজন পরস ছাব্বার। এছাড়াও সিদ্ধার্থ দে রয়েছেন সেই তালিকায়।

সূত্র : এই সময়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ