Inqilab Logo

ঢাকা, বুধবার , ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ রবিউস সানি ১৪৪১ হিজরী

আমার মতো খারাপ অভিনেতা বলিউডে কেউ নেই: সাইফ আলি খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৯, ৩:১৯ পিএম

অজয় দেবগণের ‘তানাজি’ ফিল্মের শুটিং নিয়ে ব্যস্ত সাইফ আলি খান। কিন্তু তাঁর আগেই এক সাক্ষাৎকারে বেশকিছু গুরুত্বপূর্ণ বক্তব্য রেখেছেন সাইফ আলি খান। তিনি নবাব পুত্র হলেও বলিউডে এসে নানা ওঠা-নামা দেখেছেন তাঁর কেরিয়ারের শুরুর দিকে। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন সাইফ। তাঁর পরিবারের তরফ থেকে অক্সফোর্ড কিংবা উইনচসটারে পড়াশুনা করতে পাঠানো হলেও সাইফ মোটেই পছন্দ করতেন না। তিনি শুধু পার্টি করা ও ঘুরে বেড়াতেই পছন্দ করতেন। যেটা ভালো চোখে দেখতেন না তাঁর বাবা।

সাইফ তাঁর বলিউড যাত্রা নিয়ে জানান, “আমি যে ধরনের জীবন কাটিয়ে এসেছি সেই বিষয় নিয়ে ভয় পেয়েছিলাম আমি। কারণ বলিউডে কেউ আমাকে সেই কাজগুলো করতে দেবে কিনা তা যানা ছিল না আমার। আমি অভিনেতার মতো দেখতে ছিলাম না, আমার চেহারাটা হিরোদের মতো ছিলই না। ছবি তুললেই সেটা বোঝা যেত। খুবই লাজুক ভাবে থাকতাম আমি।” সাইফ আরও জানান, “আমার মধ্যে যা যা গুণ ছিল সবটাই খুবই খারাপ ছিল। বলিউডের অভিনেতাদের এই গুণ থাকাটা জরুরি ছিল না।” সাইফ আলি খান আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘জওয়ানি জানেমন’-এর শুটিং নিয়ে।

এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে টাব্বু ও আলিয়া ফার্নিটারওয়ালাকে। এছাড়াও অজয় দেবগণের ‘তানাজি’ সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে সাইফ আলি খানকে। এছাড়াও হরর কমেডি মূলক সিনেমা ‘ভূত পুলিশে’ ফাতিমা সানা শেখের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সাইফকে।



 

Show all comments
  • Raju bhi ১১ নভেম্বর, ২০১৯, ১:১৪ এএম says : 0
    miss u
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ