Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় হতাহত-২

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৯, ১২:৪৩ পিএম

মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় কামরুল ইসলাম (২৪) নামে ১ যুবক নিহত হয়েছেন এবং শহিদ নামে আরো ১ জন আহত হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ের নয়দুয়ার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী জাবেদ হোসেন জানান, মহাসড়কে চলমান একটি সেইফ লাইনের চাকা পাঙচার হয়। এসময় চালক গাড়ী থামিয়ে চাকা পরিবর্তন করার সময় একটি ট্রাক সেইফ লাইনটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চালক কামরুল (২৪) নিহত হয়।
নিহত কামরুল ইসলাম উপজেলার মিঠাছরা এলাকার শ্রীপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে এবং আহত হয়েছেন গাড়ীর হেলপার একই এলাকার আনু মিয়ার ছেলে শহীদ (২২)। স্থানীয় লোকজন কামরুলের লাশ উদ্ধার করে এবং শহিদকে আশঙ্কা অবস্থা চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।
ঘটনাস্থলে যাওয়া জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের এএসআই আবদুস সামাদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে কোন হতাহত কেউ এবং কোন গাড়ী পাইনি। তবে স্থানীয়রা জানিয়েছে এখানে দুর্ঘটনা হয়েছে। এ বিষয়ে খোঁজখবর নিচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ