Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

ডিআরইউ মিডিয়া ক্রিকেট শুরু বৃহস্পতিবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৯, ৬:৫৬ পিএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে এবং প্রাণ-আর এফ এল গ্রুপের পৃষ্ঠপোষকতায় শুরু হতে যাচ্ছে ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট শুরু হচ্ছে আগামী বৃহস্পতিবার থেকে। সকাল ১০টায় টুর্নামেন্টের উদ্বোধন হবে। মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে সাতদিন ব্যাপী টুর্নামেন্টের খেলা চলবে ২০ নভেম্বর পর্যন্ত। এবারের আসরে ৪৪টি মিডিয়া হাউজ অংশ নিচ্ছে। নকআউট পদ্ধতিতে দলগুলো আটটি গ্রুপে ভাগ হয়ে খেলবে। প্রতি গ্রুপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে উন্নীত হবে। সোমবার ডিআরইউ’র সাগর-রুনী মিলনায়তনে সংগঠনের সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ড্র অনুষ্ঠানে এসব তথ্য জানান ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম। এসময় পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান প্রাণ গ্রুপের হেড অব কর্পোরেট ব্র্যান্ড নুরুল আফসার, ডিআরইউ সাংগঠনিক সম্পাদক আফজাল বারী, নারী বিষয়ক সম্পাদক সাজিদা ইসলাম পারুল, সাংস্কৃতিক সম্পাদক মো: এমদাদুল হক খান, কল্যাণ সম্পাদক কাওসার আজম, কার্যনির্বাহী সদস্য খালিদ সাইফুল্লাহ, সাবেক ক্রীড়া সম্পাদক ও ক্রিকেট টুর্নামেন্ট কমিটির আহবায়ক বদরুল আলম চৌধুরী খোকন, সদস্য সচিব মাইনুল হাসান সোহেল, সাবেক ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম, মোরসালিন আহমেদ ও মজিবুর রহমান উপস্থিত ছিলেন।

 

 

টুর্নামেন্টের গ্রুপিং-

গ্রুপ-এ: বাংলানিউজ ২৪, আমার সংবাদ, ডেইলি সান, ডেইলি স্টার ও মানবজমিন। গ্রুপ-বি: জাগোনিউজ২৪, দিনকাল, ভোরের কাগজ, আজকালের খবর ও সময় টিভি। গ্রুপ-সি: চ্যানেল ২৪, সংবাদ প্রতিদিন, আমাদের অর্থনীতি, বার্তা ২৪ ও নিউ নেশন। গ্রুপ-ডি: চ্যানেল আই, সংগ্রাম, ৭১ টিভি, যায়যায়দিন, যুগান্তর ও জনকন্ঠ। গ্রুপ-ই: আরটিভি, ঢাকা টাইমস, জিটিভি, নয়া দিগন্ত, এটিএন নিউজ ও কালের কন্ঠ। গ্রুপ-এফ: দৈনিক ইনকিলাব, বাসস, ইত্তেফাক, এসএ টিভি ও সমকাল। গ্রুপ-জি: বিডিনিউজ২৪, বাংলাদেশের খবর, রাইজিং বিডি, এনটিভি, সময়ের আলো ও একুশে টিভি। গ্রুপ-এইচ: আলোকিত বাংলাদেশ, এশিয়ান মেইল ২৪, আমাদের সময়, ঢাকা ট্রিবিউন, জাগরণ ও এশিয়ান টিভি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন