Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

বিসিসিআইয়ের বিরাট ভুল, জানালেন ভক্তরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৯, ৮:০৩ পিএম

বিসিসিআই একটা মস্ত বড় ভুল করে ফেলল। শুধরে দিলেন ভক্তরা। গতকাল রোববার নাগপুরে বাংলাদেশের বিরুদ্ধে আগুনে পারফরম্য়ান্স ছিল দীপক চাহারের। ৩.২ ওভার বল করে মাত্র ৭ রান দিয়ে হ্য়াটট্রিক যোগে তুলে নেন ৬ উইকেট।
একতা বিস্টের পর দ্বিতীয় ভারতীয় ক্রিকেটার হিসেবেই চাহার আন্তর্জাতিক টি-২০ ফর্ম্য়াটে হ্য়াটট্রিক করলেন। কিন্তু ভারতীয় ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা তাদের টুইট পোস্টে লেখে, চাহার প্রথম ভারতীয় ক্রিকেটার হিসাবে ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণে হ্য়াটট্রিক করল।
শুধু বিসিসিআই নয়, সংগঠনের সচিব জয় শাহর টুইটেও রয়েছে সেই ভুল তথ্য়। প্রতিবেদন লেখার সময় পর্যন্ত বিসিসিআই বা জয় শাহর টুইটে ভুল সংশোধনের প্রতিফলন পাওয়া যায়নি।
২০১২ সালে আইসিসি টি-২০ বিশ্বকাপের প্লে অফ ম্য়াচে ভারত নয় উইকেটে শ্রীলঙ্কাকে হারিয়েছিল। সেই ম্য়াচেই একতা হ্য়াটট্রিক করেন। চার ওভার হাত ঘুরিয়ে ১৬ রানের বিনিময় পান তিন উইকেট। ফলে একতাই প্রথম ভারতীয়। দুয়েই থাকবেন চাহার। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন