Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

উলিপুরে আসিফের হত্যাকারীদের গ্রেফতার-শাস্তির দাবিতে মানববন্ধন

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

কুড়িগ্রামের উলিপুরে আরিফুল ইসলাম আসিফের হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে পৌরশহরের চৌরাস্তা মোড়ে উলিপুরের সর্বস্তরের জনগনের ব্যানের ও বিভিন্ন সামাজিক সংগঠনের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু সাঈদ সরকার, বনিক সমিতির সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা, সাবেক মহিলা কাউন্সিলর মর্জিনা বেগম, বাসদ নেতা সাঈদ আখতার আমীন, সমাজকর্মী আলমগীর হোসেন, ব্যবসায়ী তারা মিয়া, এলাকাবাসী শামীউল ইসলাম শামীম, রতন সরদার প্রমুখ। এ সময় বক্তারা বলেন, নিরীহ ছেলে আসিফকে যারা গলা কেটে হত্যা করেছে তাদের দ্রæত গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে।
উল্লেখ্য, গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার বহেরারচালা গ্রামের একটি কলাবাগানে আরিফুল ইসলাম আসিফ (২০) যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। সে স্থানীয় জনৈক হেলাল উদ্দিনের বাড়িতে সহকর্মীদের সঙ্গে ভাড়া থেকে মিতালী কারখানায় চাকরি করতো। দুই মাস পূর্বে নিহত আরিফুল ওই কারখানায় চাকরী নেন। বৃহস্পতিবার (০৭ নভেম্বর) সন্ধ্যায় কারখানা কর্তৃপক্ষ তাকে অক্টোবর মাসের বেতন পরিশোধ করেন। বেতন নিয়ে কারখানা থেকে বের হওয়ার পরই তিনি নিখোঁজ হন। পরদিন শুক্রবার সকালে স্থানীয় কড়াইতলা কলাবাগানের শ্রমিকরা কাজ করতে এসে বাগানের পাশে রক্ত দেখতে পান। পরে পাশের একটি কূপে কলাপাতার নিচে মরদেহটি দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলাকাটা মরদেহটি উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করা হয়। নিহত আরিফুরের বাড়ী কুড়িগ্রামের উলিপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের রামদাস ধনিরাম সরদারপাড়া গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ