Inqilab Logo

ঢাকা, শনিবার , ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ রবিউস সানি ১৪৪১ হিজরী

নর্থ বেঙ্গল সুগার মিলে দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

নাটোরের লালপুর উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিলের কারখানায় ব্যাগাজ কেরিয়ারে কাজ করতে গিয়ে নিরঞ্জন সাহা (৫৬) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার রাত ১২টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।
নিহত নিরঞ্জন সাহা লালপুর উপজেলার গোপালপুর পৌর এলাকার মধুবাড়ি মহল্লার মৃত বৈদ্যনাথ সাহার ছেলে ও নর্থ বেঙ্গল সুগার মিলের মিল হাউস ফিটার পদে কর্মরত ছিলেন।
মিল কর্তৃপক্ষ ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, মিল হাউস ফিটার নিরঞ্জন সাহা রোববার সন্ধ্যা ৬টা থেকে মিলের ব্যাগাজ সেকশনে কর্মরত ছিলেন। রাত সাড়ে ১২টার দিকে হঠাৎ ব্যাগাজ কেরিয়ারে সমস্যা দেখা দেয়। এসময় কেরিয়ার সচল করতে গিয়ে তিনি ওই ব্যাগাজ কেরিয়ারে জড়িয়ে যান। কর্মরত সহযোগী শ্রমিকরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
নর্থ বেঙ্গল সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনার সাথে সাথে নিরঞ্জনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলেও তাকে বাঁচানো যায়নি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ