Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

সৈয়দপুরে যুবককে পিটিয়ে হত্যা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

নীলফামারীর সৈয়দপুর শহরে ১টি বাইসাইকেল চুরির ঘটনায় যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত যুবক মো. সোহেলের (২৫) বাবা মো. সহিদুল ইসলাম বাদি হয়ে গত বৃহস্পতিবার রাতে সৈয়দপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। এতে ৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫/২০ জনকে আসামি করা হয়েছে। যেসব আসামির নাম উল্লেখ করা হয়েছে, রকি (২৩), সনু (২৫), জনি (২৭) এবং ফয়সাল (২৮)। গতকাল সোমবার পর্যন্ত কোনো আসামিকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ।
জানা যায়, নীলফামারীর সৈয়দপুর শহরের চাঁদনগর মহল্লার মো. সহিদুল ইসলামের ছেলে মো. সোহেল (২৫)। সে সৈয়দপুর বিসিক শিল্প নগরীতে আলম তাঁরকাটা ফ্যাক্টরিতে শ্রমিকের কাজ করতো। ঘটনার দিন গত ৬ নভেম্বর সন্ধ্যায় তার চুরি যাওয়া বাইসাইকেলের খোঁজে বের হয়। এক পর্যায়ে শহরের খেঁজুরবাগ এলাকার জনৈক কাল্লুর চার ছেলে সনু, ফয়সাল, জনি ও রকিসহ অজ্ঞাত ১৫/২০ জন বখাটে যুবক মিলে তাকে এলোপাতারি বেদম মারপিট করে। এতে সে গুরুতর আহত হয়। এরপর তাকে সৈয়দপুর হাসপাতালে এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে গত ৭ নভেম্বর ভোর সাড়ে ৫টায় সোহেলের মৃত্যু হয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহাজাহান পাশা জানান, এ ঘটনায় নিহতের বাবা বাদি হয়ে থানায় মামলা করেছেন। এ মামলাটি তদন্ত করছেন থানার পরিদর্শক মো. আবুল হাসনাত খান। আসামিদের গ্রেফতারের তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন