Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী
শিরোনাম

একসঙ্গে তিন সন্তানের মা হলেন রাশিদা বেগম

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

মাগুরায় একসঙ্গে তিনটি ছেলে সন্তানের জন্ম দিয়েছেন রাশিদা বেগম নামে এক গৃহবধু। রাশিদা বেগম মাগুরা শহরের ল্যাব সিটি মেডিকেল সার্ভিসেস প্রাইভেট হাসপাতালে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে রবিবার বিকেলে ওই তিন সন্তানের জন্ম দেন। জন্ম নেয়া তিন নবজাতকই সুস্থ রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।
রাশিদা বেগম মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নের হরিনাডাঙ্গা গ্রামের মাহবুব আলমের স্ত্রী। মাহবুর আলম বসুন্ধরা গ্রæপে চাকরি করেন।হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স চম্পা বেগম জানান, রোববার বিকালে রাশিদা বেগম সিজারিয়ান অপারেশনের মাধ্যমে তিনটি ছেলে সন্তানের জন্ম দেন। নবজাতক শিশু তিনটি সুস্থ আছে।
বর্তমানে রাশিদা ওই হাসপাতালের ৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। এ তিনটি সন্তান ছাড়াও রাশিদা বেগমের ১৩ বছর বয়সী একটি ছেলে ও পাঁচ বছর বয়সী একটি মেয়ে রয়েছে।
ল্যাব সিটি প্রাইভেট হাসপাতালের মালিক ওয়াজেদ আলী জানান, একসঙ্গে তিনটি সন্তানেরর জন্ম নেয়ার ঘটনা সচারচর ঘটে না। জন্ম নেয়া তিন নবজাতকই সুস্থ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন