Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

বুলবুলের দিন বুলবুলির জন্ম

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় ঘূর্ণিঝড় বুলবুলের দিন কণ্যা সন্তানের জন্ম দিয়েছে হুমায়রা নামের এক নারী। শনিবার দুপুরে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের কলাপট্টি আবাসনের ১০ নং ব্র্যাকের ৪নং ঘরে হুমায়রা এ কন্যা সন্তানের জন্ম দেন। স্বাস্থ্য সহকারী নারগীস আক্তারের তত্ত¡াবধায়নে জন্মগ্রহন করে এ শিশুটি। ঘূর্ণিঝড় বুলবুলের দিন জন্ম হওয়ায় কণ্যা সন্তাানটির নাম রাখা হয়েছে বুলবুলি আক্তার বন্যা।
হুমায়রার সামী আবুল কালাম একজন ডেকরেটর এর কর্মচারী। হুমায়রা ও বুলবুলি বর্তমানে নীলগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহেলা পারভীনেরর কলাপাড়া পৌর শহরের ভাড়া বাসায় চিকিৎসকের পরিচর্যায় রয়েছে। এদিকে বাচ্চাটিকে এক নজর দেখতে ওই শিক্ষিকার বাড়ীতে ভীড় জমিয়েছে উৎসক জনতা।
কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ চিন্ময় হাওলাদার জানান, রোব্বার দুপুরে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে বুলবুলিকে ব্যবহারের জন্য শিশুতোষ উপহার সামগ্রী প্রদান করা হয়েছে। বাসায় গিয়ে শিশু ও মাকে পরীক্ষা নিরীক্ষা করেছি। তারা দুজনেই বেশ ভাল আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন