Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

নীলফামারীর সৈয়দপুরে কিন্ডারগার্টেন উন্নয়ন সমিতির উদ্যোগে ৫ম মেধা মূল্যায়ন পরীক্ষা-২০১৮ এর মেধাবী ছাত্র ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। গত সোমবার স্থানীয় রেলওয়ে মুর্তজা মিলনায়তনে ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠনের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। বিশেষ অতিথি ছিলেন সহকারি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রুহুল আমিন প্রধান, সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও অধ্যক্ষ মো. রাজিব উদ্দিন বাবু। সৈয়দপুর কিন্ডারগার্টেন উন্নয়ন সমিতির সভাপতি ও শহরের পুরাতন বাবুপাড়াস্থ শেখ ইসমত জাহান স্কুলের অধ্যক্ষ মীর সানোয়ার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সহ সভাপতি কৃষিবিদ এম. এ. মবিন সরকার।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন রহমতউল্ল্যাহ্ সরকারি প্রমুখ। অনুষ্ঠানে সংগঠনের উদ্যোগে ৫ম শ্রেণীর মেধা মূল্যায়ন পরীক্ষা এর ৫১ জন মেধাবী ছাত্র ছাত্রীদের মধ্যে ক্রেস্ট, সনদপত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়। এদের মধ্যে ট্যালেন্টপুলে ১৫ জন এবং সাধারণ শাখা ৩৬ জনকে পুরস্কৃত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ