Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ০১ রজব ১৪৪১ হিজরী

রূপনগরে গ্যাসবেলুন সিলিন্ডার বিস্ফোরণ চিকিৎসাধীন শিশু মিজানের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

রাজধানীর মিরপুরের রূপনগর এলাকায় গ্যাসবেলুন সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন মিজানুর রহমান মিজান (৬) নামে আরও এক শিশু মারা গেছে। গত শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) তার মৃত্যু হয়। এ নিয়ে রূপনগরে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় নিহতের সংখ্যা সাতজনে দাঁড়িয়েছে।
ঢামেকে পুলিশ ক্যাম্পের ইনর্চাজ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মিজানের হয়। বিস্ফোরণের ঘটনায় তার পেটের নাড়িভুড়ি বেরিয়ে গেছে। এর আগে ঢামেক হাসপাতালে তার অস্ত্রোপচার হয়েছিল। পরে তাকে আইসিইউতে ভর্তি করা হয়।
নিহত শিশু মিজানের বাবা মো. রোকন মিয়া বলেন, তিনি স্কুলভ্যানচালক। তার দুই ছেলের মধ্যে মিজান বড়। ছোট ছেলের নাম মেহেদী (২)। তারা রূপনগরের মজিবরের বস্তিতে থাকেন। মিজান স্থানীয় প্রতিভা স্কুলের দ্বিতীয় শ্রেণিতে পড়তো। তিনি বলেন, ঘটনার দিন বিকেলে কোচিং সেন্টার থেকে ফেরার সময় বিস্ফোরণে শিশুটি আহত হয়। এরপর তাকে ঢামেকে ভর্তি করা হয়। ভর্তির পর থেকেই সে ঢামেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিল। প্রসঙ্গত, গত ৩০ অক্টোবর বিকেলে রূপনগর আবাসিক এলাকায় গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে শিশুসহ সাতজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন