Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে ময়লার গাড়ি ও ট্রাকের ধাক্কায় নিহত ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় সিটি কর্পোরেশনের ময়লার গাড়ি ও ট্রাকের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেনÑ তুরাগে সঞ্জু মিয়া (৫৫) ও কাফরুলে মনোয়ারা বেগম (৭০)। গত রোববার দিবাগত রাত ও গতকাল সোমবার দুপুরে এ দুটি ঘটনা ঘটে। এদিকে, ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) চত্ত¡র থেকে অজ্ঞাতনামা (৬৫) এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য তিনজনের লাশ ঢামেক ও শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
তুরাগ থানার এসআই তালুকদার শাহিনুর আমির বলেন, গতকাল দুপুরে তুরাগের কবরস্থান রোড এলাকায় সিটি কর্পোরেশনের একটি ময়লার গাড়ির ধাক্কায় সঞ্জু মিয়া নামে একজনের মৃত্যু হয়েছে। গাড়িটি চিহ্নিত করা চেষ্টা চলছে। তিনি আরো বলেন, নিহত সঞ্জুর বাড়ি নেত্রকোনা জেলায় হলেও পরিবার নিয়ে তিনি তুরাগ চন্দাল ভোগ এলাকায় থাকতেন। শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।
নিহত মনোয়ারার ভাগনি জামাই মোঃ আলাউদ্দিন বলেন, কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার কলাদিয়া গ্রামের মৃত গিয়াস উদ্দিনের স্ত্রী মনোয়ারা বর্তমানে মিরপুর সেনপাড়া আমতলা বাজার ৭ নম্বর রোডের ১৮/১ নম্বর বাসায় থাকতেন। রোববার রাতে এত আত্মীয়ের বাসা থেকে মিরপুরের বাসায় ফিরছিলেন তিনি। পথিমধ্যে মিরপুর বিআরটিএ অফিসের সামনে রাস্তা পার হতে গিয়ে একটি ট্রাকের ধাক্কায় নিহত হন তিনি। তার লাশও ঢামেক মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারকে বুঝিয়ে দিয়েছে পুলিশ।
এদিকে সোমবার সন্ধ্যায় ঢামেক হাসপাতাল চত্ত¡র থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। লোকটি হাসপাতাল এলাকায় ভবঘুরে হিসেবে থাকতেন। শাহবাগ থানার এসআই মো. শফিউল আলম বলেন, অসুস্থাতাজনিত কারণে ওই ব্যক্তি মারা গেছে বলে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ