Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

সেই শিশুটির পরিচয় মিলেছে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ১:০৭ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় তূর্ণা এক্সপ্রেস ও উদয়ন এক্সপ্রেস ট্রেন দুটির মধ্যে সংর্ঘের ঘটনায় এখন পর্যন্ত ১৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন শতাধিক। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাস্থল থেকে যাদের উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে তিন বছরের একটি মেয়ের ছবি দেখা গেছে। শিশুটিকে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে ভর্তি করা হয়েছে। গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর শিশুটির পরিচয় পাওয়া গেছে।

শিশুটির নাম নাইমা। তার বাবার নাম মাইনুদ্দিন। মায়ের নাম কাকলি। তারা চাঁদপুরের বাসিন্দা। শিশুটির চাচা মানিক মিয়া বলেন, নাইমা তার মা ও দাদীর সাথে সিলেট থেকে উদয়ন এক্সপ্রেসে করে চাঁদপুরে ফিরছিলেন। পথে দুর্ঘটনার শিকার হয় তাদের ট্রেন।

মানিক জানিয়েছেন, তিনি ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। মাইমার বাবা মাইনুদ্দিনও দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুর থেকে ব্রাহ্মণবাড়িয়ায় রওয়ানা দিয়েছেন। কিন্তু তারা কেউই নাইমার মায়ের মোবাইলে যোগাযোগ করতে পারছেন না। তারা কী অবস্থায় আছেন কিছুই জানতে পারছেন না তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেল দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ