Inqilab Logo

শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮, ১৯ যিলহজ ১৪৪২ হিজরী

চট্টগ্রামে অনলাইন জুয়ার আসর থেকে ৩ জন গ্রেফতার, মদ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ৩:৪২ পিএম

নগরীর বাকলিয়ার একটি বাসায় অনলাইন জুয়ার আসরে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। উদ্ধার করা হয়েছে ছয় বোতল বিদেশি মদ, ১২পিস ইয়াবা ও অনলাইনে জুয়া খেলায় ব্যবহৃত ১০টি মোবাইল ফোন।
সোমবার গভীর রাতে র‌্যাব-৭ চট্টগ্রাম এ অভিযান পরিচালনা করে।
বাকলিয়া থানার বৌবাজার এলাকায় সালমা মঞ্জিলের ৪র্থ তলা ভবনের ছাদের ডান পার্শ্বে মোঃ রিগানের (৩৩) ভাড়াকৃত চিলে কোঠার মধ্যে মাদকদ্রব্যসহ অনলাইন জুয়ার অন্যতম কয়েকজন হোতা অবস্থান করছে-এমন খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে যায়।
র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা কালে মোঃ আব্দুল কুদ্দুস (৩৭), মোঃ আরিফ হোসেন (২৮) এবং মোঃ শরিফ উদ্দিন ওরফে রাফিকে (৩২) আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬ বোতল বিদেশি মদ, ১২পিস ইয়াবা ও অনলাইনে জুয়া খেলায় ব্যবহৃত ১০টি মোবাইল উদ্ধার করা হয়।
ব্যাপক জিজ্ঞাসাবাদে অনলাইনে জুয়া পরিচালনায় তাদের সম্পৃক্ততা, অনলাইনে অবৈধ উপায়ে ডলার কেনাবেচা এবং হুন্ডির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানান র‌্যাব কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়াড়ি আটক

২ মার্চ, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ