Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

সিধুকে নিয়ে ইমরান খানের মন্তব্য ভাইরাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ৩:৫৫ পিএম

আচ্ছা! আমাদের ওই সিধু কোথায়? আমি বলছি, আমাদের সিধুর কথা। কারতারপুর করিডর উদ্বোধনের সময় গত ৯ নভেম্বর ভারত থেকে শিখ প্রতিনিধিদল যখন পাকিস্তানে পৌঁছায়, তখন তাদের অভ্যর্থনা জানাতে গিয়ে সাবেক ক্রিকেটার নভোজত সিং সিধুকে এভাবেই খুঁজছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। খবর ইন্ডিয়ান টাইমসের। ইমরান খান পরে ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংয়েরও খোঁজ নেন।
পাক প্রধানমন্ত্রীর ওই আন্তরিকতা ও সৌহার্দপূর্ণ কুশলবিনিময়ের ভিডিওচিত্র পরে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।
বহুল প্রতীক্ষিত কারতারপুর করিডর গত ৯ নভেম্বর সাধারণ মানুষের জন্য খুলে দেয়া হয়। এ দিন সেখানে যেতে ভারতীয়দের জন্য কোনো ভিসা লাগেনি। এছাড়া এই করিডরের মাধ্যমে যুক্ত হয় ভারতের পাঞ্জাব রাজ্যের গুরুদাসপুর ডেরাবাবা নানক শেরনি এবং পাকিস্তানের লাহোরে দরবার সাহিব গুরুদ্বার।
ইমরান তার ফেসবুকে লিখেছেন, সারা বিশ্বের শিখ সম্প্রদায়ের জন্য এই করিডরের দরজা খুলে দেয়া হলো। বিশ্বের সবচেয়ে বড় এই গুরুদ্বারে ভারত এবং বিশ্বের বিভিন্ন স্থান থেকে শিখ সম্প্রদায়ের মানুষের জন্য উন্মুক্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইমরান খান


আরও
আরও পড়ুন