Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

মেঘনায় ট্রলারডুবির ৬ দিন পর ২ শিশুর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের হাইমচরে মেঘনায় ট্রলারডুবির ছয় দিন পর নিখোঁজ থাকা দুই শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আজ রোববার সকালে বরিশাল থেকে ফাহিম নামে দেড় বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়। সে হাইমচর উপজেলার চরভৈরবী এলাকার লিটন হাজীর ছেলে।
হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম সরওয়ার কামাল জানান, বরিশালের অন্তর্বান এলাকায় মেঘনা নদীতে স্থানীয় জেলেদের জালে শিশু ফাহিমের লাশ ওঠে আসে। পরে বিষয়টি জানতে পেরে তার স্বজনরা লাশ হাইমচরে নিয়ে আসেন।
এদিকে, দুপুর আড়াইটার দিকে নদীর দুর্ঘটনাস্থল থেকে ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করা হয়। এ সময় ট্রলারের ভেতর থেকে আরেক শিশুর লাশ উদ্ধার করা হয়। তার পরিচয় জানা যায়নি।
এদিকে, দুর্ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন, মোস্তফা মৃধার ছেলে মানিক (৪) ও রতন (২), শাহ আলমের স্ত্রী নারগিস (৩০) ও মেয়ে শাহজাদী (২০), সালহা উদ্দিন নেপালের স্ত্রী আলেয়া (২৬) এবং তার দুই সন্তান সিয়াম (৮) ও স্বর্ণা (৪।
গত ২৬ জানুয়ারি সকালে হাইমচরের তেলিরমোড় এলাকা থেকে ৬০ জন যাত্রী নিয়ে এমভি রবিন ট্রলারটি ঈশানবালা যাওয়ার পথে মালবাহী জাহাজের ধাক্কায় ডুবে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ