Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী

অবৈধ পানি সংযোগের বিরুদ্ধে সিসিকের অভিযান

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ৪:৪৮ পিএম

সিলেট নগরীর বিভিন্ন বাসা-বাড়িতে পানির অবৈধ সংযোগের বিরুদ্ধে অভিযানে নেমেছেন সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)। মঙ্গলবার সকালে সিলেট সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ড এলাকার উপকন্ঠে কাউন্সিলর মো. মোস্তাক আহমদের নেতৃত্বে সিসিকের পানি সরবরাহ শাখার কর্মকর্তা-কর্মচারীরা অভিযানে অংশগ্রহন করেন। এসময় অন্তত ১০টি বাসার অবৈধ পানির সংযোগ বিচ্ছিন্ন করা হয়। সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর নির্দেশে নগরীর বিভিন্ন এলাকায় ধারাবাহিক এ অভিযান চলবে বলে জানিয়েছেন সিসিকের পানি শাখার কর্মকর্তারা।

সিসিকের জনসংযোগ শাখা জানায়, দীর্ঘ দিন থেকে নগরীর বিভিন্ন এলাকায় অবৈধভাবে পানির লাইন ব্যবহারের বিষয়টি মেয়র মহোদয়ের নজরে আসলে অভিযানের নির্দেশ দেন। মেয়র বলেন, নগরীতে যারা সিটি কর্পোরেশন কর্তৃক সংযোগকৃত পানির লাইনে অবৈধভাবে মটরের সংযোগ দিয়ে পানি উত্তোলন করে থাকেন কিংবা যারা অবৈধভাবে সংযোগ নিয়েছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের পাশাপাশি অবৈধ মটর জব্দ করা হবে।
মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, আমি নগরবাসীর জীবন মান উন্নয়নের পাশাপাশি প্রতিনিয়ত এ নগরীর খেটে খাওয়া মানুষসহ সর্বস্তরের মানুষের সাথে কথা বলে তাদের মতামত নিয়ে কাজ করার চেষ্ঠা করে যাচ্ছি।

অভিযানে সিসিকের নির্বাহী প্রকৌশলী আলী আকবর, উপ-সহকারী প্রকৌশলী এনামুল হক তফাদার, উপ-সহকারী প্রকৌশলী সুনীল মজুমদার, আনোয়ার হোসেন সহ সিসিকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্তিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিসিক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ