Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে বিজিবি কর্তৃক প্রায় দুকোটির টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ৫:০৪ পিএম

কুড়িগ্রাম বিজিবি-২২ ব্যাটালিয়ন কর্তৃক মালিকবিহীন ১কোটি ৮৬লাখ ৬০হাজার ১৩০টাকা মূল্যের আটককৃত মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বিজিবি-২২ব্যাটালিয়ন ক্যাম্পাসে বিজিবি কর্তৃক মাদকদ্রব্য ধ্বংসকরণের অনুষ্ঠানের আয়োজন করে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজিবি রংপুর রিজিয়ন কমান্ডার অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল বেনজির আহমেদ-এএফডব্লিউ.পিএসসি। কুড়িগ্রাম-২২বিজিবি অধিনায়ক লে: কর্নেল মোহাম্মদ জামাল হোসেন-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিজিবি রংপুর সেক্টর কমান্ডার উপ-মহাপরিচালক কর্নেল আবু জাহিদ সিদ্দিকী-পিএসসি, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি জাফর আলী,পুলিশ সুপার মহিবুল ইসলাম খান (বিপিএম),সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা সুলতানা,অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম,কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাড. আহসান হাবীব নীলু প্রমুখ। 

২০১৫ সালের ০১জানুয়ারী হতে ২০১৯সালের ৩১জুলাই পর্যন্ত উদ্ধারকৃত মাদকদ্রব্যের মধ্যে ছিল ফেন্সিডিল ৪২লাখ ৪৫হাজার ২শ টাকা মূল্যের ১০হাজার ৬১৩টি বোতল। মদ ০১কোটি ১৪লাখ ৮৭হাজার টাকার ০৭হাজার ৬৫৮টি বোতল। গাঁজা ২৪লাখ ৫৯হাজার ৩৮০টাকার ৭০২কেজি ৬৮গ্রাম। ইয়াবা ট্যাবলেট ৫৫হাজার ৮শ টাকার ১৮৬পিস। সিরাপ ০৪লাখ ৬হাজার ৮শ টাকার ০১হাজার ১৭টি বোতল। বিয়ার ৫হাজার ৫শ টাকার ২২টি ক্যান। খৈনি ৪৫০টাকার ৯০টি প্যাকেট।
এসময় বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা,প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীসহ বিভিন্ন শিক্ষার্থীগণের উপস্থিতিতে মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকদ্রব্য ধ্বংস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ