Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

যশোর পুলিশের প্রেসব্রিফিং, মাদ্রাসাছাত্রী জয়নবের খুনি ‘সিরিয়াল ধর্ষক’

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ৫:৫৩ পিএম

যশোরের বাঘারপাড়া উপজেলার ভাঙ্গুরা মাছের ঘেরে খুন হওয়া মাদ্রাসা ছাত্রী জয়নবের (১৩) একমাত্র খুনি মুজিবুল ইসলাম নাটক সাজিয়েও রক্ষা পেলেননা। পুলিশের জেরার মুখে মঙ্গলবার সে খুনের দায় স্বীকার করেছেন। এদিন তাকে আদালতে হাজির করার পর সেখানেও সে খুনের বিবরণ তুলে ধরেন।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম মঙ্গলবার প্রেস ব্রিফিংএ জানান, প্রেমের সম্পর্কের সূত্র ধরে গত ৩ নবেম্বর জয়নবকে যশোরে ডেকে এনে ধর্ষণের পর হত্যা করে মরদেহ মাছের ঘেরে ফেলে দেয় মুজিবুল। এরপর ঘটনাটিকে ভিন্নখাতে নিতে মুজিবুল নিজেও অপহৃত হয়েছে মর্মে নাটক সাজায়। গত ৬ নবেম্বর তাকে যশোর সদরের হামিদপুর গ্রামের একটি পরিত্যাক্ত ভবন থেকে হাত-পা বাধা অবস্থায় পুলিশ তাকে উদ্ধারও করে। কিন্তু তার কথাবার্তা সন্দেহ হওয়ায় পুলিশ তাকে নানাভাবে জেরা করা ছাড়াও প্রযুক্তির সহায়তা নেয়। একপর্যায়ে মুজিবুল খুনের ঘটনা স্বীকার করে জানায়, তিনি প্রেমিকা জয়নবকে বিয়ের কথা বলে বাড়ি থেকে ডেকে এনে মাছেরঘেরে নিয়ে ধর্ষণ করে। এরপর মেয়েটি বিয়ের জন্য চাপ দিলে মুজিবুল তাকে শ্বাসরোধে খুন করে মাছের ঘেরে ফেলে দেয়।
পুলিশ জানায়, খুনি মুজিবুল ‘সিরিয়াল ধর্ষক’। এরআগেও সে একাধিক মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের কথা স্বীকার করেছে। সে নিজেও বি ভাইরাসে আক্রান্ত। আটক মুজিবুল যশোর সদরের চাঁদপাড়া গ্রামের বাসিন্দা। নিহত জয়নব নড়াইল সদরের মির্জাপুর গ্রামের জিয়াউর শেখের মেয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ