Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

কুড়িগ্রামের রৌমারীতে আন্তঃজেলা ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেফতার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ৬:১৪ পিএম

কুড়িগ্রামের রৌমারীতে আন্তঃজেলা ডাকাত চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে রৌমারী থানা পুলিশ। মঙ্গলবার ভোরে উপজেলার যাদুরচর ইউনিয়নের বাইমমারী এলাকা থেকে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়। 

আটককৃতরা হলেন, কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার ওয়াসি গ্রামের সিরাজ বিশ্বাস এর ছেলে নুরুজ্জান ওরফে নুজদার (৪৩), একই এলাকার আইয়ুব আলীর ছেলে আঃ আওয়াল (২৬), কুষ্টিয়া সদর উপজেলার চর থানা পাড়া গ্রামের সোরাব আলী মিয়ার ছেলে ফিরোজ হোসেন (২৬), কোর্ট স্টেশন পাড়ার শফিকুল ইসলাম বাবুর্চির পালিত ছেলে মিঠু মিয়া (২৮), পাল্টি বাজার এলাকার আবু মুসার ছেলে মিঠুন ইসলাম (৩২), ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার দক্ষিণ গোপালপুর গ্রামের ইদ্রীস মল্লিকের ছেলে রতন মিয়া (৩৪)।
থানা সূত্রে জানাযায়, আন্তজেলা ডাকাত চক্রের ৬ সদস্য সোমবার গভীর রাতে উপজেলার যাদুরচর ইউনিয়নের বাইমমারী গ্রামের ঈদগা মাঠের পার্শে ভাঙ্গাব্রীজের নিচে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে এসআই জিয়াউর রহমানের নেতৃত্বে ১২ সদস্যের পুলিশের একটি দল অভিযান চালিয়ে মঙ্গলবার ভোরে তাদেরকে আটক করে।
এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো. দিলওয়ার হাসান ইনাম সাংবাদিকদের জানান, আটককৃতরা নিজ জেলায় ছিনতাইসহ বিভিন্ন মামলার আসামী। একজন ছিনতাই মামলায় ৩ বছরের সাজা প্রাপ্ত পালাতক আসামি। তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি আইনে মামলা করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত আটক

৪ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ