Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেসির দিকে বাড়তি নজর থাকবে: উইলিয়ান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ৭:৩৯ পিএম | আপডেট : ৭:৪৩ পিএম, ১২ নভেম্বর, ২০১৯

ব্রাজিল-আর্জেন্টিনা ছাড়া ফুটবল কল্পনা করা যায় না। এই দুই দেশের ফুটবল খেলার ভক্ত সারা পৃথিবী জুড়ে রয়েছে। ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ মানেই ফুটবল প্রেমীদের কাছে সেটা এক অন্যরকম ব্যাপার। তাদের ম্যাচের উত্তাপ পৌঁছে যায় সারা বিশ্বে। পুরো ফুটবল বিশ্ব দক্ষিণ আমেরিকার এই দুই পরাশক্তির মহাদ্বৈরথ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে। আর এই উত্তেজনা মাঠে গড়াতে যাচ্ছে আগামী ১৫ নভেম্বর সউদী আরবের রিয়াদে।
ম্যাচের আগেই ব্রাজিল ফরোয়ার্ড উইলিয়ান মেসিকে আটকানোর পথ ঠিক করে রাখলেন। তিনি বললেন, ‌‘মেসিকে আটকানোর জন্য তাকে চোখে চোখে রাখার দরকার নেই। মেসি বড় ফুটবলার, বিশ্ব সেরা। আমরা আগেও আর্জেন্টিনার বিপক্ষে তার মুখোমুখি হয়েছি। এবারও তাই তার মুখোমুখি হওয়ার মধ্যে বিশেষ কোনো পার্থক্য নেই। তার দিকে অবশ্যই আমাদের বাড়তি নজর থাকবে। আমরা চেষ্টা করব মাঠে তার বিচরণের জায়গা কমিয়ে দিতে। তার আশ-পাশে যারা থাকবে তাদের জায়গা বন্ধ রাখতে।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ